ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে দাঁড়ালেন আনুশকা শর্মা

ঝুলন গোস্বামীর বায়োপিক

সর্বশেষ ২০১৮ সালে বড় পর্দায় দেখা গিয়েছিলো বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সাথে ‘জিরো’ সিনেমার পর আর কোন ছবিতে অভিনয় করেননি এই তারকা। এরপর করোনা এবং মা হওয়ার কারনে দীর্ঘদিন সিনেমায় অনুপস্থিত আনুশকা। জানা গিয়েছিলো ভারতের নারী ক্রিকেটার ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক দিয়ে আবারো বড় পর্দায় ফরছেন এই অভিনেত্রী। সাম্প্রতিক কালে এই ঘোষণার ফলে আনুশকার শুভাকাঙ্খীরাও উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু সবাইকে চমকে দিয়ে ঝুলনের বায়োপিক থেকে সরে দাঁড়ালেন আনুশকা শর্মা।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়িয়েছেন আনুশকা শর্মা। গত কয়েক মাসে সিনেমাটির বেশ কিছু পরবির্তন দেখা গেছে। সর্বশেষ খবর অনুযায়ী ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমায় আনুশকার পরিবর্তে অভিনয় করছেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি। তবে সিনেমাটিতে প্রযোজক হিসেবে থাকছেন আনুশকা। সহ প্রযোজক হিসাবে থাকলেও নায়িকা হিসাবে কাজ করতে চাইছেন না এই তারকা।

এদিকে ২০১৮ থেকে দীর্ঘ বিরতির পর ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে বলিউডে ফেরার কথা থাকলেও তাঁর সরে দাঁড়ানো নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। অনেকেই মনে করছেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে বিরাট কোহলির দ্বন্দ্ব শুরু হওয়ার ফলেই ক্রিকেটারের বায়োপিক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা। তবে সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি আনুশকার পক্ষ্য থেকে। এমনকি ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমার পরিচালক প্রসিত রায়ও এই বিষয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

- Advertisement -

উল্লেখ্য যে, ঘোষণার পর থেকে বারবার বাধাপ্রাপ্ত হচ্ছে সিনেমাটির নির্মান কাজ। ঝুলনকে নিয়ে বায়োপিক তৈরি হওয়ার কথা বলিউডে ভাইরাল হতেই ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে দেখা গিয়েছিল আনুশকাকে। তবে ছবিটি ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমার কিনা তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। কিন্তু প্রথমে করোন ও পরে আনুশকার অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আটকে ছিলো দৃশ্যধারনের কাজ। করোনা পরবর্তি নতুন স্বাভাবিকে আবারো প্রধান তারকা বদলে শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ।

এদিকে প্রকাশিত খবরে আরো জানা গেছে, এখন সিনেমাটি নেটফ্লিক্সের ওরিজিনাল হিসেবে নির্মিত হতে যাচ্ছে। তাই প্রেক্ষাগৃহে মুক্তির প্রাথমিক পরিকল্পনা থেকে সরে এসেছেন নির্মাতারা। নির্মাতা প্রসিত রায় এর আগে আনুশকাকে নিয়ে ‘পরি’ নামে একটি সিনেমা নির্মান করেছিলেন। ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন এই নির্মাতা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথম চতুর্থাংশে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

আরো পড়ুনঃ
অগ্রাধিকার দিতে প্রেক্ষাগৃহ মালিকদের অনীহাঃ জটিলতায় রনবীরের ‘৮৩’
তিন পর্বে আসছে রনবীর কাপুর ও আলিয়া ভাটের পৌরনিক গল্পের ‘ব্রহ্মাস্ত্র’
মেঘনা গুলজারের সিনেমায় ভিকি কৌশলের সঙ্গী হলেন দুই দাঙ্গাল কন্যা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ