দুই যুগ পর সালমান খানের সিনেমা দিয়ে বলিউডে ফিরছেন ভেঙ্কটেশ দাগ্গুবতী

বলিউডে ফিরছেন ভেঙ্কটেশ

দক্ষিন ভারতীয় সিনেমার সুপারস্টার ভেঙ্কটেশ দাগ্গুবতীকে সর্বশেষ বলিউডে দেখা গেছে ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘তকদীরওয়ালা’ সিনেমায়। এর আগে ১৯৯৩ সালে বলিউডের ‘আনাড়ি’ সিনেমায় প্রথমবারের মত অভিনয় করেছিলেন এই তারকা। সম্প্রতি জানা গেছে দুই যুগ পর সালমান খানের সিনেমা দিয়ে বলিউডে ফিরছেন ভেঙ্কটেশ দাগ্গুবতী। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ফারহাদ সামজি পরিচালিত নতুন সিনেমায় সালমান খানের দেখা যাবে এই সুপারস্টারকে। সিনেমাটিতে সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে অভিনয় করছেন ভেঙ্কটেশ।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী বছরের প্রথমভাগে শুরু হচ্ছে ফারহাদ সামজি পরিচালিত অ্যাকশন কমেডিধর্মী এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘ভেঙ্কটেশ এবং সালমান খান সিনেমাটিতে সমান গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতির পর আবারো বলিউডে ফিরছেন ভেঙ্কটেশ দাগ্গুবতী। সালমান খান এবং সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সবাই এই সিনেমায় ভেঙ্কটেশের অভিনয় করে নিয়ে উচ্ছ্বাসিত।‘

এছাড়া আরো জানা গেছে সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগ। আশুতোষ গোয়ারিকার পরিচালিত ‘মহেঞ্জোদারো’ সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে অভিষেকের পর দক্ষিনের সিনেমায় নিয়মিত কাজ করছেন পূজা। এই মুহুর্তে পূজা হেগ অভিনীত বেশ কয়েকটি প্যান-ইন্ডিয়া সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

- Advertisement -

অন্যদিকে ভেঙ্কটেশের বিপরীতে দক্ষিনের একজন জনপ্রিয় অভিনেত্রীকে চুক্রিবদ্ধ করার চিন্তা করছেন সিনেমাটির নির্মাতারা। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, সাজিদ এবং সালমান দক্ষিন ইন্ডাস্ট্রির একজন বড় তারকাকে ভেঙ্কটেশের বিপরীতে অভিনয়ের জন্য বিবেচনা করছেন। সালমান খানের বিপরীতে পূজার অভিনয় চূড়ান্ত হলেও ভেঙ্কটেশের নায়িকার খোঁজ এখনো চলছে।‘

প্রসঙ্গত, এর আগে হায়দ্রাবাদে সবাইকে অবাক করে দিয়ে ভেঙ্কটেশের সাথে পর্দা ভাগাভাগির খবরটি নিশ্চিত করেছেন বলিউডের ভাইজান সালমান খান। দুই ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারকে একসাথে দেখতে পাওয়ার খবরে উম্মাদনায় মেতেছেন তাদের ভক্তরা। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ভারতের কয়েকটি লোকেশনে সিনেমাটি দৃশ্যধারনের কাজ হবে। বর্তমানে সিনেমাটির কাজ শুরু প্রস্তুতি পুরোদমে চলছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘ভালিমাই’ দিয়ে তামিলনাড়ু বক্স অফিস নতুন রেকর্ড গড়বেন অজিত!
এবার মহেশ বাবুর সিনেমায় দুর্নীতিবাজ রাজনীতিবিদ চরিত্রে সঞ্জয় দত্ত!
সাজিদ নাদিওয়ালার সিনেমায় নিজের পারিশ্রমিক কমালেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ