যে কারণে সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে শকুন বাত্রা’র নতুন সিনেমা!

সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি

চলতি বছরের আগস্টে দীপিকা পাডুকোন, অনন্যা পাণ্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে নতুন সিনেমার কাজ শেষের ঘোষনা দিয়েছিলেন। শকুন বাত্রা পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন এই তিন তারকা। সিনেমাটির নাম ঘোষনার জন্য নির্মাতা শকুন বাত্রাকে সবাই অনুরোধ করছেন বেশ কিছুদিন ধরে। এরমধ্যে সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী প্রেক্ষাগৃহে নয় সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে শকুন বাত্রা পরিচালিত নতুন এই সিনেমা। এছাড়া সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তির কারণও জানা গেছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, নির্মাতারা সিনেমাটি সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন। জানা গেছে বিবাহ বহির্ভূত গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা যাবে। অন্তরঙ্গ দৃশ্যে কারনে সিনেমাটির সেন্সর সংক্রান্ত জটিলতা এড়াতে নাম ঠিক না হওয়া এই সিনেমাটি ওটিটি’তে মুক্তি পেতে যাচ্ছে। আর এই অন্তরঙ্গ দৃশ্যের কর্তন সিনেমাটির মূল বিষয়বস্তুকে অসংলগ্ন করতে পারে। সার্বিক দিক বিবেচনায় তাই নির্মাতারা সিনেমাটির ওটিটি মুক্তিকে বেশী যৌক্তিক বলে মনে করছেন।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘শকুন বাত্রার সিনেমা সিনেমায় দীপিকা পাডুকোন একজন ফিটনেস প্রশিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন আর তার সাথে আছে অনন্যা পাণ্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী। সিনেমাটিতে দীপিকা এবং অন্যন্যা দুই বোনের চরিত্রে অভিনয় করেছেন যাদের মধ্যকার সম্পর্কাটা একটু জটিল। এছাড়া বিবাহ বহির্ভূত গল্পে নির্মিত এই সিনেমায় বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য দেখানো হবে যা সেন্সর বোর্ডের তোপের মুখে পরতে পারে। আর এই দৃশ্যগুলোর কর্তন সিনেমাটির মূল আবেদনকে কমিয়ে দিতে পারে।‘

- Advertisement -

এছাড়া সূত্রটি আরো জানিয়েছে সিনেমাটিতে দীপিকা পাডুকোনকে সিদ্ধান্ত চতুর্বেদীর বিপরীতে দেখা যাবে। অনন্যা পাণ্ডে দীপিকার বোনের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু অনন্যা পাণ্ডের প্রেমিক ধইর্যা করওয়ারের সাথে দীপিকাকে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে দেখা যাবে। ওটিটি প্লাটফর্ম বর্তমানে প্রেক্ষাগৃহের চেয়ে অন্তরঙ্গ দৃশ্যের ব্যাপারে অনেক শিথিল নিয়মে পরিচালিত হচ্ছে। তাই সিনেমাটির সবকিছু ঠিক রাখতে প্রেক্ষাগৃহের পরিবর্তে নির্মাতারা সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তির চিন্তা করছেন।

প্রসঙ্গত, নাম ঠিক না হওয়া এই সিনেমাটি শকুন বাত্রার নিজস্ব স্টাইলে নির্মিত। সিনেমাটিতে মানুষের জটিল সম্পর্কগুলোকে একটি নান্দনিক এবং সংবেদনশীল উপায়ে মোকাবেলা করতে দেখা যাবে। সেই সাথে সম্পর্কের সমীকরণে একটি আবেগঘন আবহ তৈরি করবে। ধর্ম প্রডাকশন্সের ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

- Advertisement -

আরো পড়ুনঃ
বলিউডের প্রতীক্ষিত আলোচিত ১১টি নারী কেন্দিক সিনেমা!
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা
দীপিকার ছেড়ে দেওয়া ৭টি আলোচিত সিনেমাঃ কারনসহ বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ