সাজিদ নাদিওয়ালার সিনেমায় নিজের পারিশ্রমিক কমালেন সালমান খান

পারিশ্রমিক কমালেন সালমান খান

বলিউডের সিনেমার বর্তমান সময়ের অন্যতম নির্ভরযোগ্য তারকা সালমান খান। গত এক দশকের বেশী সময় ধরে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে তার সিনেমাগুলো। স্বাভাবিকভাবেই তাই সিনেমায় অভিনয়ের জন্য বিশাল অংকের পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেতা। কিন্তু জানা গেছে সম্প্রতি সাজিদ নাদিওয়ালা প্রযোজিত নতুন সিনেমায় অভিনয়ের জন্য নিজের পারিশ্রমিক কমালেন সালমান খান। করোনা মহামারীর কারনে এই নির্মাতার ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ নামের নতুন একটি সিনেমার জন্য স্বাভাবিকের চেয়ে কম পারিশ্রমিকে অভিনয় করছেন বলিউডের ভাইজান।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সাজিদ নাদিওয়ালা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমাটির জন্য পারিশ্রমিক কমিয়েছেন সালমান খান। মহামারীর আগে সিনেমাটি ঘোষনার সময় এই সিনেমায় সালমান খানের পারিশ্রমিক নির্ধারন করা হয়েছিলো ১৫০ কোটি রুপি। কিন্তু করোনা মহামারীর কারনে সিনেমার ব্যবসায়িক দিক বিবেচনা করে ১২৫ কোটি পারিশ্রমিকে অভিনয় করছেন এই তারকা। আগামী জানুয়ারি থেকে সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘কাভি ঈদ কাভি দিওয়ালী সিনেমার কাজ শুরু করতে পুরোপুরি প্রস্তুত সালমান খান। যখন সিনেমাটির কাজ শুরুর ব্যাপারে প্রযোজক সাজিদ নাদিওয়ালার সাথে আলাপ করেন সালমান খান, তখন সাজিদ তাকে একটি বিশেষ অনুরোধ করেন। সাজিদের অনুরোধে না করতে পারেননি তিনি। সিনেমার বর্তমান বাজারের কথা বিবেচনা করে পারিশ্রমিক কিছুটা কমানোর অনুরোধ করলে সালমান খান খুব সহজেই রাজি হয়ে যান। নিজের বন্ধুর প্রস্তাবে সম্মতি দিতে কোন দ্বিধাবোধ করেননি তিনি।‘

- Advertisement -

সূত্রটি আরো জানিয়েছে, ‘সালমান খান এখন ১২৫ কোটি পারিশ্রমিকে কাভি ঈদ কাভি দিওয়ালী সিনেমাটিতে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন। সাজিদ নাদিওয়াকে প্রায় ১৫% ডিস্কাউন্ট দিয়েছেন এই অভিনেতা। তবে মুক্তির পর সিনেমাটির লভ্যাংশের একটি ভাগ পাবেন সালমান খান। তাই সিনেমাটির নির্মানের সাথে সালমান খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসও সংযুক্ত থাকবে।‘ জানা গেছে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘বচ্চন পাণ্ডে’ সিনেমার জন্য পারিশ্রমিকে ছাড় দিয়েছিলেন অক্ষয় কুমার। ১১৭ কোটি রুপি পারিশ্রমিকের কথা থাকলেও সিনেমাটি জন্য অক্ষয় কুমার নিচ্ছেন ৯৯ কোটি রুপি।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে, পরিবারের বড় ভাই পরিবারের সবার বন্ধন ঠিক রাখতে বিয়ে করেনি। কিন্তু তার ছোট তিন ভাই আয়ুশ শর্মা, জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। আর এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ।

- Advertisement -

উল্লেখ্য যে, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুথ’ সিনেমাটি। সিনেমাটিতে সালমান খান অভিনয় করছেন একজন পাঞ্জাবী পুলিশের চরিত্রে। এদিকে, বর্তমানের এই তারকার ‘টাইগার ৩’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আর এবার এই সিনেমাটির খল চরিত্রে দেখা যাবে ইমরান হাশমি। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন মানিশ শর্মা।

আরো পড়ুনঃ
সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’: কোরাবানি ঈদে আসছে ঘোষনা
তামিল সুপারহিট ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান
রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমার হিন্দি সংস্করণ স্বত্ব কিনলেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ