‘নো এন্ট্রি’ সিক্যুয়েল: ট্রিপল রোল নিয়ে ফিরছেন সালমান, অনিল এবং ফারদিন!

‘নো এন্ট্রি’ সিক্যুয়েল

২০০৫ সালে মুক্তি পেয়েছিলো আনিস বাজমী পরিচালিত তারকাবহুল কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান, অনিল কাপুর এবং ফারদিন খান। বেশ কিছুদিন থেকেই ‘নো এন্ট্রি’ সিক্যুয়েল নিয়ে আলোচনা শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। অবশেষে জানা গেছে নির্মিত হতে যাচ্ছে ‘নো এন্ট্রি’ সিনেমাটির সিক্যুয়েল। আর প্রকাশিত খবর অনুযায়ী, ‘নো এন্ট্রি’ সিক্যুয়েলে ট্রিপল রোল নিয়ে ফিরছেন সালমান খান, অনিল কাপুর এবং ফারদিন খান। আর সাথে থাকছেন মোট নয়জন অভিনেত্রী।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘আনিস বাজমীর চিত্রনাট্য ইতিমধ্যে শেষ হয়েছে। এবার দর্শকরা সিনেমাটি থেকে নয়গুণ আনন্দ পেতে যাচ্ছেন। সালমান খান, অনিল কাপুর এবং ফারদিন খান সিনেমাটিতে ট্রিপল রোল নিয়ে ফিরছেন। তিনটি রোলে তিন অভিনেতার বিপরীতে নয়জন অভিনেত্রী থাকছেন এই সিক্যুয়েলটিতে। বলিউডের ইতিহাসের সর্বকালের সেরা তারকা সমাগম দেখা যাবে এই সিনেমাটিতে।‘

তবে ‘নো এন্ট্রি’ সিক্যুয়েল ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ সিনেমাটিতে প্রথম পর্বের তিন অভিনেত্রী থাকছেন কি না তা এখনো জানা নিশ্চিত হওয়া যায়নি। ‘নো এন্ট্রি’ সিনেমাটিতে সালমান খান, অনিল কাপুর এবং ফারদিন খানের বিপরীতে অভিনয় করেছেন যথাক্রমে এশা দেওল, লারা দত্ত এবং সেলিনা জেটলি। প্রকাশিত খবরে জানা গেছে এই তিন অভিনেত্রীর সাথে ইতিমধ্যে আলোচনা শুরু করেছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে প্রথম পর্বের তিন অভিনেত্রীর পাশাপাশি আরো ছয়জন অভিনেত্রীকে দেখা যাবে নতুন এই সিনেমাটিতে।

গুঞ্জন অনুযায়ী সিনেমাটির প্রযোজক বনি কাপুরের সাথে বিরোধের কারনে সিনেমাটির ব্যাপারে নিশ্চিত কিছু বলেননি সালমান খান। পরবর্তিতে সিনেমাটির প্রযোজক পরিবর্তন সাপেক্ষে সিনেমাটিতে অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছেন বলিউডের ভাইজান। ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ সিনেমাটি প্রযোজনা করছেন টি-সিরিজের ভূষণ কুমার এবং ‘কবির সিং’ খ্যাত নির্মাতা মুরাদ খেতানি। আর প্রথম পর্বের প্রযোজক হিসেবে বনি কাপুর সিক্যুয়েলটির লাভের অংশ পাবেন। আগামী বছরেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ।

প্রসঙ্গত, ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’ বক্স অফিসে ব্যবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো। সিনেমাটিতে বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডি সিনেমা হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। আনিস বাজমী পরিচালিত সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বিপাশা বাসু। দীর্ঘদিন থেকে সিনেমাটির সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন ভক্তরা। ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ সিনেমাটির মাধ্যমে বলিউডে আরো একটি সফল ফ্রাঞ্ছাইজি তৈরি হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
এবার প্রেক্ষাগৃহ ব্যবসায় নামছেন বলিউড সুপারস্টার সালমান খান
আসছে ‘মানি হেইস্ট’ বলিউড সংস্করণ: প্রফেসর চরিত্রে অর্জুন রামপাল
‘সিঙ্গাম ৩’ সিনেমায় থাকছেন রনবীর এবং অক্ষয়ঃ জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ