এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর সিং এবং ক্যাটরিনা কাইফ!

রনবীর সিং এবং ক্যাটরিনা

‘সুরিয়াবংশী’ সিনেমার বিশাল সাফল্যের পর নির্মাতা রোহিত শেঠি প্রস্তুতি নিচ্ছেন তার পরবর্তি সিনেমার মুক্তির। এই নির্মাতার বর্তমানে নির্মানাধীন সিনেমার মধ্যে রয়েছে রনবীর সিং অভিনীত ‘সার্কাস’। ২০১৮ সালে ‘সিম্বা’ সিনেমার সাফল্যের পর দ্বিতীয়বারের মত রোহিতের সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। যদিও সিনেমাটির ফার্স্টলুকের অপেক্ষায় আছেন ভক্তরা, ইতিমধ্যে সিনেমাটির মুক্তির তারিখ নিশ্চিত করেছেন নির্মাতারা। জানা গেছে আগামী বছরের ১৫ই জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আর এর মাধ্যমে এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর সিং এবং ক্যাটরিনা কাইফ!

এদিকে একই দিনে ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ফোন ভূত’ সিনেমাটি মুক্তির ঘোষনা দিয়েছেন নির্মাতারা। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১৫ই জুলাই মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। তবে এই দুই সিনেমার বিষয়বস্তু দুই রকমের বলে জানা গেছে। রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’ সিনেমাটি শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত। অন্যদিকে ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ফোন ভূত’ সিনেমাটি হরর-কমেডি গল্পে নির্মিত হচ্ছে। রনবীর সিং এবং ক্যাটরিনা কাইফকে একসাথে পর্দায় দেখা গিয়েছিলো ‘সুরিয়াবংশী’ সিনেমায়। এবার নিজেদের সিনেমা নিয়ে বক্স অফিস লড়াইয়ে নামছেন এই দুই তারকা।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী ১লা ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ‘সার্কাস’ সিনেমাটির শেষ ভাগের কাজ। সিনেমাটির শেষ শিডিউলের দৃশ্যধারনে অংশ নিতে খুব শীগ্রই ‘সার্কাস’ টিম উটি’তে যাচ্ছে। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘রোহিত অনেক আগেই উটির একটি লোকেশন ঠিক করে রেখেছিলেন, কিন্তু মহামারীর কারনে সেই শিডিউলটি পিছিয়ে যায়। অবশেষে সবকিছু স্বাভাবিক হয়ে আসায় পুরো টিম আবারো সিনেমাটির শেষ ভাগের কাজের প্রস্তুতি নিচ্ছেন।‘

‘সার্কাস’ সিনেমাটির শেষ শিডিউলের লোকেশন প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘রোহিত, রনবীর এবং সিনেমাটির অন্যান্য ক্রু সদস্য উটি’তে যাচ্ছেন এবং সেখানে আগামী ১লা ডিসেম্বর থেকে কাজ শুর করবেন। লোকেশনের যে হিল ষ্টেশনে সিনেমাটির দৃশ্যধারন হবে সেটা ইতিমধ্যে ঠিক করা হয়েছে। এখানে সিনেমাটির যে দৃশ্যের চিত্রায়ন হবে, সেটাতে সিনেমাটির সব অভিনেতা-অভিনেত্রীদের দরকার হবে।‘ এই আউটডোরের কাজটি সিনেমাটির অন্যতম আকর্ষনীর দৃশ্য হতে যাচ্ছে বলেও জানিয়েছে সূত্রটি।

কমেডি নির্ভর এই সিনেমাটিতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। রনবীর সিং ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব এবং সঞ্জয় মিশ্র। একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে। অন্যদিকে ‘ফোন ভূত’ সিনেমাটিতে ক্যাটরিনা কাইফ ছাড়া আরো অভিনয় করেছেন ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদী।

আরো পড়ুনঃ
আগামী বছরের দিওয়ালীতে আসছে রোহিত শেঠির কমেডি সিনেমা ‘সার্কাস’!
‘৮৩’ সিনেমার পর আবারো একসাথে কাজ করছেন রনবীর সিং এবং কবির খান
প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ