‘৮৩’ সিনেমার পর আবারো একসাথে কাজ করছেন রনবীর সিং এবং কবির খান

‘৮৩’ সিনেমার পর

বলিউডের অন্যতম সফল নির্মাতা কবির খান ইতিমধ্যে উপহার দিয়েছেন ‘কাবুল এক্সপ্রেস’, ‘নিউইয়র্ক’, ‘এক থা টাইগার’ এবং ‘বজরঙ্গি ভাইজান’ এর মত স্মরণীয় সিনেমা। কবির খান পরিচালিত সিনেমাগুলো বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো। বর্তমানে কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের ঘটনার উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রনবীর সিং। জানা গেছে ‘৮৩’ সিনেমার পর আবারো একসাথে কাজ করছেন এই নির্মাতা-অভিনেতা জুটি।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘৮৩’ সিনেমার পর আবারো কবির খানের সিনেমায় অভিনয় করছেন রনবীর সিং। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সিনেমাটির কাজ শুরু হতে যাচ্ছে। এদিকে ‘৮৩’ সিনেমাটি আগামী ২৪শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির প্রচার খুব শীগ্রই শুরু হবে বলে জানা গেছে। রনবীর সিং ছাড়াও ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করছেন বলিউডের অনেক পরিচিত মুখ।

রনবীর সিং এবং কবির খানের নতুন এই সিনেমাটি প্রসঙ্গে একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ’৮৩ সিনেমার নির্মানের মাধ্যমে কবির খান এবং রনবীর সিংয়ের মধ্যে খুব ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে। তারা তাদের এই বন্ধুত্বকে আরো সামনে এগিয়ে নিয়ে যেতে চাচ্ছেন। লকডাউনের সময়ে কবির খান পরবর্তিতে কি করতে চান সে ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন। এই সময়ে ছোট একটি শহরের ছেলেকে কেন্দ্র করে একটি গল্পও দাড় করিয়েছেন। রনবীর সিংকে তিনি গল্পটি শুনিয়েছেন এবং রনবীর সিং সেটা পছন্দও করেছেন।‘

- Advertisement -

এছাড়া সূত্রটি আরো জানিয়েছে যে, আগামী গ্রীষ্মে সিনেমাটির কাজ শুরু চিন্তা করছেন এই নির্মাতা। এদিকে ‘৮৩’ সিনেমাটি নিয়ে কবির খানের টিম খুবই আত্মবিশ্বাসী এবং এরজন্য সিনেমাটির কয়েকটি গানও বাদ দিয়েছেন নির্মাতারা। তারা সিনেমাটি নিয়ে বড় কোন ক্যাম্পেইনে যাচ্ছেন না বলেও জানা গেছে। সিনেমাটির ট্রেলার আলোচনা তৈরি করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। ভারতীয় ক্রিকেট দলের প্রথমবারের মত বিশ্বকাপ জয়ের এই পর্দা উপস্থিতি দর্শকদের আগ্রহী করবে বলে মনে করছেন তারা।

প্রসঙ্গত, রনবীর সিং অভিনীত ‘জয়েস ভাই জোয়ার্দার’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী বছরের ২৫শে ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া এই মুহুর্তে রনবীর সিং অভিনীত ‘সার্কাস’ এবং ‘রকি অর রানীকি প্রেম কাহানী’ সিনেমা দুটি নির্মানাধীন রয়েছে। এর মধ্যে রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’ সিনেমাটি দৃশ্যধারন শেষে বর্তমানে পোষ্ট প্রোডাকশনে রয়েছে। অন্যদিকে ‘রকি অর রানীকি প্রেম কাহানী’ সিনেমাটির দৃশ্যধারন চলছে। করন জোহর পরিচালিত এই সিনেমার রনবীর সিং এর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট।

আরো পড়ুনঃ
এবার ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করলেন খলনায়ক জন আব্রাহাম!
এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর কাপুর এবং হৃত্বিক রোশন
‘সিঙ্গাম ৩’ সিনেমায় থাকছেন রনবীর এবং অক্ষয়ঃ জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ