‘লাল সিং চাড্ডা’র মুক্তি নিয়ে ‘কেজিএফ’ টিমের কাছে আমির খানের ক্ষমাপ্রার্থনা

‘লাল সিং চাড্ডা'র মুক্তি

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ বর্তমানে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। চলতি বছরের ক্রিসমাসে মুক্তির কথা থাকলেও করোনা মহামারী কারনে পিছিয়ে যায়। আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তির কথা থাকেল আরেক পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১২ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির মুক্তির নতুন তারিখ অনুযায়ী বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন আমির খান এবং কান্নাড় তারকা ইয়াশ। এখন পর্যন্ত ঘোষনা অনুযায়ী ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি ১৪ই এপ্রিল মুক্তির কথা রয়েছে। এই পরিস্থিতিতে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি নিয়ে ‘কেজিএফ’ টিমের কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন আমির খান।

- Advertisement -

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার সাথে নিজের সিনেমার বক্স অফিস সংঘর্ষের প্রসঙ্গে সম্প্রতি কমল নাহতার সাথে আলাপকালে ‘কেজিএফ’ টিমের কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন আমির খান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সাধারণত ইতিমধ্যে অন্য একজন নির্মাতার ঠিক করা তারিখে নিজের সিনেমা মুক্তি দেওয়া পছন্দ করিনা। আমি এমন ধারণা দিতে ঘৃণা করি যে আমি অন্য কারো ভূখণ্ডে অনুপ্রবেশ করছি। কিন্তু আমার ক্যারিয়ারে প্রথমবারের মত শিকের চরিত্রে অভিনয় করছি, তাই আমি মনে করি লাল সিং চাড্ডা সিনেমাটির মুক্তির জন্য বৈশাখ সবচেয়ে উপযুক্ত সময়।‘ এছাড়া সিনেমাটির মান ঠিক রাখতে বেশী সময় নিচ্ছেন বলেও জানিয়েছেন এই তারকা।

উক্ত আলাপচারিতায় আমির খান জানিয়েছেন একই সময়ে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দুটির মুক্তি খুবই দুঃখজনক। এই অনাকাঙ্ক্ষিত বক্স অফিস সংঘর্ষের জন্য ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রযোজক, পরিচালক এবং অভিনেতার কাছে লিখিত ক্ষমাপ্রার্থনা করেছেন এই অভিনেতা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত করার আগে আমি কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার প্রযোজক, পরিচালক এবং প্রধান তারকার কাছে ক্ষমাপ্রার্থনা করেছি। আমি তাদেরকে লিখিতভাবে আমার অবস্থান পরিষ্কার করেছি। লকডাউন কিভাবে সব নির্মাতাদের উপর প্রভাব ফেলেছে সেটা ব্যাখ্যা করেছি। বৈশাখ আমার সিনেমাটির জন্য সবচেয়ে উপযুক্ত সময় হিসেবে বুঝিয়েছি। আমার অবস্থানটি বুঝেছেন এবং আমাকে সিনেমাটি মুক্তির ব্যাপারে উৎসাহ দিয়েছেন।‘

- Advertisement -

এছাড়া ‘কেজিএফ’ তারকা ইয়াশের সাথে তিনি কথা বলেছেন উল্লেখ করে আমির খান আরো বলেন, ‘আমার ইয়াশের সাথে অনেক লম্বা আলাপ হয়েছে। আমি তাকে বলেছি যে কেজিএফ একটি প্রতিষ্ঠিত ব্র্যান্ড এবং মানুষ এর সিক্যুয়েলটি অবশ্যই দেখবে। আমি তাকে বলেছি যে যেহেতু তার সিনেমাটি একটি অ্যাকশন সিনেমা আর আমারটি পারিবারিক গল্পের রোম্যান্টিক সিনেমা, তাই একসাথে মুক্তি একটি অন্যটির আয়কে প্রভাবিত করবে না। আমি তার সিনেমার প্রচারের ব্যাপারেও আগ্রহ প্রকাশ করেছি। ১৪ই এপ্রিল প্রেক্ষাগৃহে আমি তার সিনেমাটি উপভোগ করবো এবং লক্ষ্য মানুষের মত আমিও কেজিএফ ফ্রাঞ্ছাইজির একজন ভক্ত।‘

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। উল্লেখ্য যে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস ভিএফএক্স।

অন্যদিকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ১’ সিনেমাটির দ্বিতীয় পর্ব বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। প্রথম পর্বের জনপ্রিয়তা বিবেচনায় প্যান-ইন্ডিয়া সিনেমাটি দর্শকদের আগ্রহের শীর্ষে। ইয়াশের সাথে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় এবার আধীরা চরিত্রে অভিনয় করছেন বলিউডের সঞ্জয় দত্ত। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু, কান্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
মুক্তির প্রথম দিনে তামিলনাড়ু বক্স অফিস মাতানো সেরা পাঁচটি সিনেমা
পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং ইয়াশ!
কবে শুরু হচ্ছে আমির খানের ‘মুগল’: জানালেন প্রযোজক ভুষন কুমার নিজেই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ