এবার ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করলেন খলনায়ক জন আব্রাহাম!

‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত

বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বলিউডের প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে তিন বছরের বেশী সময় বড় পর্দায় ফিরছেন এই সুপারস্টার। গত বছর শুরুর পর বর্তমানে সিনেমাটির কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে জানা গেছে। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত যশ রাজ ফিল্মসের সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। তবে শাহরুখ খান বা যশ রাজ ফিল্মস কেউই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দেননি এখনো। এছাড়া কিছুদিন আগেই জানা গিয়েছিলো সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। নির্মাতা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে ঘোষনা না দিলেও এবার ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করলেন সিনেমাটির খলনায়ক জন আব্রাহাম।

এই মুহুর্তে জন আব্রাহাম তার মুক্তি প্রতীক্ষিত ‘সত্যমেব জয়তে ২’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি সিনেমাটির একটি ভিডিওতে তার ভক্তরা তাকে কিছু প্রশ্ন করেছিলেন। এর মধ্যে একটি প্রশ্ন ছিলো ‘সত্যমেব জয়তে ২’ সিনেমায় শার্ট ছাড়া তাকে দেখা যাবে কিনা? উত্তরে ‘ধুম’ খ্যাত এই অভিনেতা বলেন তার পরবর্তি সিনেমাগুলোতে তাকে শার্ট ছাড়া দেখা যাবে। এর মধ্যে তিনি শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটির কথা উল্লেখ করেন। শাহরুখ খান এবং যশ রাজ ফিল্মস সিনেমাটির ব্যপারে কোন ঘোষনা না দিলেও এবার এবার ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করলেন জন আব্রাহাম। জন আব্রাহামের এই মন্তব্যের পর ভক্তরা এবার শাহরুখ খানকে এই রূপে দেখা যাবে কিনা সেটা নিয়েই উম্মাদনায় মেতেছেন।

চলতি বছরের এপ্রিলে জানা গিয়েছিলো ‘পাঠান’ সিনেমার প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। সিনেমাটির পরিচালক সিদ্ধার্ত আনন্দের সাথে যশ রাজ স্টুডিওতে তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর ভক্তরা নিশ্চিত হয়েছেন শাহরুখ খান এবং জন আব্রাহামের পর্দা লড়াইয়ের। একটি দৃশ্যের প্রস্তুতি নিয়ে সিদ্ধার্ত আনন্দ এবং জনা আব্রাহামকে আলোচনা করতে দেখা গেছে। প্রকাশিত কিছু প্রতিবেদন থেকে জানা গেছে, সিনেমাটিতে একজন ফ্রিল্যান্সার সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মস ‘পাঠান’ সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা দেয়নি। বলিউডের অন্যতম প্রভাবশালী এই প্রতিষ্ঠানটির ৫০তম বছরপূর্তি উপলক্ষ্যে সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা আটকে আছে। ‘পাঠান’ ছাড়াও যশ রাজ ফিল্মসের সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটিও নির্মানাধীন রয়েছে। এছাড়া ভিকি কৌশল এবং আমির খানের ছেলেকে নিয়ে দুটি সিনেমাও বর্তমানে নির্মানাধীন রয়েছে। ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে একসাথে এই সিনেমাগুলোর ঘোষনা পাওয়া যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খান এবং জন আব্রাহাম ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

প্রসঙ্গত, জন আব্রাহাম অভিনীত বেশ কয়েকটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ২৬শে নভেম্বর মুক্তি পাচ্ছে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’। এছাড়া আগামী বছরের শুরুতে মুক্তি পেতে যাচ্ছে তার অ্যাকশন সিনেমা ‘অ্যাটাক’। অন্যদিকে কিছুদিন আগে জন আব্রাহাম ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমাটির কাজ শেষ করেছেন। মোহিত সুরি পরিচালিত সুপারহিট ‘এক ভিলেন’ সিনেমার এই সিক্যুয়েলে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটনি। এছাড়া সিনেমাটিতে আরো থাকছেন অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ৪ জন আন্তর্জাতিক একশন ডিরেক্টর!
ইউরোপের তিন দেশে হবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং
‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ আসছেন হেলিকপ্টারেঃ লড়বেন রুশ মাফিয়ার সাথে

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ