জন আব্রাহামের সিনেমায় প্রদর্শকদের আগ্রহ বেশীঃ মাঠে নামলেন সালমান খান

জন আব্রাহামের সিনেমায়

মহেশ মাঞ্জরেকার পরিচালিত ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুত’ চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান এবং আয়ুশ শর্মা। আগামী দিওয়ালীতে মুক্তির কথা থাকলেও সম্প্রতি জানা গেছে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। দিওয়ালীর পরিবর্তে সিনেমাটি আগামী ২৬শে নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। তবে সিনেমাটি মুক্তি নতুন তারিখ অনুযায়ী বক্স অফিসে এবার সালমান খানের মুখোমুখি জন আব্রাহাম। এদিকে সম্প্রতি জানা গেছে জন আব্রাহামের সিনেমায় প্রদর্শকদের আগ্রহ বেশী, তাই নিজের সিনেমার জন্য পর্দা দখলের লড়াইয়ে মাঠে নেমেছেন সালমান খান।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, আগামী সপ্তাহে মুক্তিকে সামনে রেখে ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুত’ এবং ‘সত্যমেব জয়তে ২’ সিনেমা দুটির নির্মাতারা প্রদর্শকদের সাথে আলোচনা শুরু করেছেন। সিনেমা দুটির প্রযোজনা সংস্থা জি স্টুডিও (অন্তিম) এবং এএ ফিল্মস (সত্যেমে জয়েতে ২) বেশী সংখ্যক পর্দা দখলের নেয়ার চেষ্টা করছেন। কিন্তু এখন পর্যন্ত পর্দা দখলের লড়াইয়ে এগিয়ে রয়েছে জন আব্রাহাম অভিনীত সিনেমাটি। জানা গেছে প্রদর্শকরা ‘অন্তিম’ সিনেমাটি থেকে ‘সত্যেমে জয়েতে ২’ সিনেমাটি প্রদর্শনের ব্যাপারে বেশী আগ্রহী। তাই ‘অন্তিম’ সিনেমাটির জন্য পর্দা পেতে সালমান খানের সাহায্য চেয়েছে জি স্টুডিও।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে জি স্টুডিও এর অনুরোধে প্রদর্শকদের সাথে কথা বলেও রাজি হয়েছেন বলিউডের ভাইজান। বলিউড দর্শকদের কাছে সালমান খানের গ্রহণযোগ্যতা অন্য যেকোন তারকার চেয়ে বেশী। জি স্টুডিও মনে করছে সালমান খান প্রদর্শকদের সাথে কথা বললে চলমান অবস্থা থেকে উত্তরণ সম্ভব। সালমান খান সাধারণত সিনেমার সবগুলো ক্ষেত্রে নিজের অংশগ্রহণ নিশ্চিত করে থাকেন। উদ্ভূত পরিস্থিতিতে তাই সালমান খান পর্দা ভাগাভাগির বিষয়টি নিয়ে আলোচনা করছেন। সালমান খান বিষয়টি নিয়ে অনিল থানদানির সাথে আলোচনার পরিকল্পনা করছেন। প্রদর্শকদের কাছে দুটি সিনেমাকে সমান গুরুত্বের বিষয়টি নিশ্চিত করতে চান এই সুপারস্টার।

- Advertisement -

গত একযুগ ধরে এই প্রথম সালমান খান অভিনীত কোন সিনেমা এরকম পরিস্থিতির সম্মুক্ষিন হলো। সালমান খানের সিনেমার প্রতি প্রদর্শকদের আগ্রহ সবসময়ই বেশী থাকে। কিন্তু জানা গেছে ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুত’ সিনেমাটিতে সালমান খানের সিনেমা হিসেবে বিবেচনা করছেন না প্রদর্শকরা। সিনেমাটির ট্রেলার দেখে এটাকে আয়ুশ শর্মার সিনেমা হিসেবেই বিবেচনা করছেন প্রদর্শকরা। সিনেমাটিতে সালমান খান বর্ধিত অতিতি চরিত্রে অভিনয় করছেন বলে মনে করছেন সবাই। যেহেতু সিনেমাটি সালমান খানের সিনেমা হিসেবে দেখা যাচ্ছে না তাই জন আব্রাহামের সিনেমায় প্রদর্শকদের আগ্রহ বেশী বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

সালমান খান অভিনীত ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুত’ সিনেমাটি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ‘মুলশি প্যাটার্ন’ সিনেমার হিন্দি রিমেক। সিনেমাটিতে সালমান খান একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন অন্যদিকে আয়ুশ শর্মাকে একজন গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সালমান খান এবং মহেশ মাঞ্জরেকার মনে করছেন সিনেমাটিতে আরো কয়েকটি দৃশ্য সংযোজন করা জরুরী। ‘টাইগার ৩’ সিনেমার কাজ শেষে সম্প্রতি মুম্বাইয়ে এসে পৌঁছেছেন সালমান খান। এরপর বিগ বস ১৫ এর দৃশ্যধারনের পাশাপাশি ‘অন্তিম’ সিনেমাটির কয়েকটি গুরুত্বপূর্ন দৃশ্যে অংশ নেন সালমান খান।

- Advertisement -

মিলাপ মিলান জাভেরি পরিচালিত ‘সত্যেমে জয়েত ২’ সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার। সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর সিনেমার পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে টি-সিরিজ এবং এমি এন্টারটেইনমেন্ট। জন আব্রাহাম এবং দিব্যা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন গৌতমি কাপুর, সাদ রান্ধাওয়া, সাহিল ভেইদ, অনুপ সোনি সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
বলিউডের ইতিহাসের সবচেয়ে বড় কিছু বক্স অফিস সংঘর্ষ এবং তার ফলাফল
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড
অক্ষয় কুমারের পর এবার সালমান খানের মুখোমুখি জন আব্রাহাম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ