সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে ধর্ম প্রোডাকশনের প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘যোদ্ধা’

সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে

ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘শেরশাহ’ সিনেমাটির বিশাল সাফল্যের পর সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি নির্মান করতে যাচ্ছে ধর্ম প্রোডাকশন। করন জোহরের প্রযোজনায় এই সিনেমাটির নাম ‘যোদ্ধা’। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন সাগর আম্ব্রে ও পুষ্কর ওঝা। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘোষণাটি দিয়েছেন বলিউডের অন্যতম প্রভাবশালী নির্মাতা করন জোহর। ইতিমধ্যে সিনেমাটির ফার্স্টলুকও প্রকাশ করা হয়েছে নির্মাতাদের পক্ষ্য থেকে। আগামী বছরের ১১ই নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই ফ্র্যাঞ্চাইজির প্রথম পর্ব।

সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে নতুন এই ফ্র্যাঞ্চাইজির ঘোষনা দিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন। প্রতিষ্ঠানটির টুইটার একাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘চূড়া জয় করেছে, এখন আকাশের পালা! যোদ্ধা উপস্থাপন করছি, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত এবং পরিচালনা করছেন আমাদের নতুন প্রতিভাবান পরিচালক জুটি করেছেন – সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝা। ১১ই নভেম্বর, ২০০২ এ আপনার কাছাকাছি সিনেমা হলে মুক্তি পাচ্ছে।‘

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করছেন দিশা পাটনি এবং রাশি খান্না। ‘যোদ্ধা’ সিনেমাটি বলিউডে রাশি খান্নার দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে। বর্তমানে রাশি খান্না অভিনীত ‘রুদ্র’ নামে একটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে রাশি খান্নার সাথে প্রধান চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন।

প্রসঙ্গত, ‘যোদ্ধা’ সিনেমাটিতে এর আগে শাহিদ কাপুর এবং দিশা পাটনির অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। গত কয়েক মাস থেকে সিনেমাটি নিয়ে বলিউড পাড়ায় আলোচনা শোনা যাচ্ছিলো, বিশেষ করে সিনেমাটির শিল্পী কুশলী নিয়ে। পরবর্তিতে শাহিদ কাপুর সিনেমাটি থেকে সরে দাঁড়ালে প্রধান চরিত্রের জন্য সিদ্ধার্থ মালহোত্রাকে চূড়ান্ত করেন নির্মাতারা। সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘শেরশাহ’ সিনেমাটিও প্রযোজনা করেছে ধর্ম প্রোডাকশন।

এদিকে সিদ্ধার্থ মালহোত্রা বর্তমানে ‘মিশন মজনু’ এবং ‘থ্যাংক গড’ সিনেমাগুলো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যে স্পাই গল্পের ‘মিশন মজনু’ সিনেমায় তাকে একজন রো এজেন্ট চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন দক্ষিনের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অন্যদিকে ‘থ্যাংক গড’ সিনেমাটিতে সিদ্ধার্থ মালহোত্রার সাথে আরো অভিনয় করছেন অজয় দেবগন এবং রাকুল প্রীত সিং। সিনেমাটিতে সিদ্ধার্থ মালহোত্রাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে।

আরো পড়ুনঃ
পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং ইয়াশ!
আসছে ‘মানি হেইস্ট’ বলিউড সংস্করণ: প্রফেসর চরিত্রে অর্জুন রামপাল
প্রথম সপ্তাহে কত আয় করলো করোনা পরবর্তি বলিউডের আশার আলো ‘সুরিয়াবংশী’?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ