এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর কাপুর এবং হৃত্বিক রোশন

বক্স অফিসে মুখোমুখি

সিদ্ধার্ত অনন্দ পরিচালিত ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন সিনেমায় একসাথে অভিনয় করছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি হয়ে পর্দায় আসছেন এই দুই তারকা। সবমিলিয়ে সিনেমাটি নিয়ে বলিউড দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। ইতিমধ্যে সিনেমাটির মুক্তি তারিখও জানিয়েছেন নির্মাতারা। সর্বশেষ ঘোষনা অনুযায়ী, ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাচ্ছে ‘ফাইটার’ নামের এই সিনেমাটি। এদিকে সম্প্রতি জানা গেছে বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর কাপুর এবং হৃত্বিক রোশন।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম এনডিটিভি’র প্রতিবেদন অনুযায়ী ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাচ্ছে লাভ রঞ্জন পরিচালিত রনবীর কাপুর অভিনীত নতুন একটি সিনেমা। রোম্যান্টিক কমেডি নির্ভর এই সিনেমায় রনবীর কাপুরের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। একই দিনে মুক্তির কারনে নিজেদের সিনেমা নিয়ে এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর কাপুর এবং হৃত্বিক রোশন। এর আগে জানা গিয়েছিলো লাভ রঞ্জনের এই সিনেমায় অভিনয়ের জন্য দীপিকাকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু দীপিকা পাডুকোন সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিলে রনবীর কাপুরের বিপরীতে তার স্থলাভিষিক্ত হন শ্রদ্ধা কাপুর।

হৃত্বিক রোশনকে নিয়ে সিদ্ধার্ত আনন্দের ‘ওয়ার’ সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিলো। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় হৃত্বিক রোশন ছাড়া আরো অভিনয় করেছেন টাইগার শ্রফ এবং বানি কাপুর। চলতি বছরের জানুয়ারিতে হৃত্বিক রোশনের জন্মদিনে সিনেমাটির ঘোষনা দিয়েছিলেন সিদ্ধার্ত আনন্দ। প্রথমে ২০২২ সালে মুক্তির কথা থাকলেও পরবর্তিতে সিনেমাটির মুক্তি পিছিয়ে ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসকে বেছে নেন সিনেমাটির নির্মাতা।

- Advertisement -

এদিকে লাভ রঞ্জনের রোম্যান্টিক কমেডি এই সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি হচ্ছেন রনবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর। ‘পেয়ার কা পাঞ্চনামা’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন নির্মাতা লাভ রঞ্জন। এরপর ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত লাভ রঞ্জনের সিনেমা ‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। এছাড়া লাভ রঞ্জন অজয় দেবগন অভিনীত ‘দে দে পেয়ার দে’ সিনেমাটিও প্রযোজনা করেছেন। সিনেমাটিতে অজয় দেবগন ছাড়া আরো অভিনয় করেছেন টাবু এবং রাকুল প্রীত সিং।

আরো পড়ুনঃ
নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় হৃতিক রোশন ও রনবির কাপুর!
বলিউডে ১০০ কোটির সিনেমার তারকাঃ সালমান খানের পাশে অক্ষয় কুমার
বক্স অফিস ধামাকাঃ বলিউডের মুক্তি প্রতীক্ষিত সেরা দশটি অ্যাকশন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ