আবারো পিছিয়ে গেলো ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’: ধন্যবাদ জানালেন রাজামৌলী

পিছিয়ে গেলো ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’

ইতিমধ্যে ভারতের প্রেক্ষাগৃহে শুরু হয়েছে সিনেমার প্রদর্শনী। ‘সুরিয়াবংশী’ দিয়ে শুরু হয়েছে বড় বাজেটের সিনেমার মুক্তি। কিছুদিন আগেই সঞ্জয়লীলা বানসালী ঘোষনা দিয়েছিলেন আগামী বছরের ৬ই জানুয়ারি মুক্তি পাবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট। এদিকে আগামী ৭ই জানুয়ারি মুক্তি পাচ্ছে তেলুগু প্যান ইন্ডিয়া সিনেমা ‘আরআরআর’। একদিনের ব্যবধানে দুটি আলোচিত সিনেমার মুক্তি কারনে দেখা গিয়েছিলো বক্স অফিস ক্লাশের। কিন্তু নতুন খবর অনুযায়ী আবারো পিছিয়ে গেলো ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি মুক্তি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত এক বিবৃতি অনুযায়ী ৬ই জানুয়ারির পরিবর্তে ১৮ই ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে আলোচিত এই সিনেমা।

- Advertisement -

করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়েছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত এই সিনেমাটি। ৬ই জানুয়ারি মুক্তি আনুষ্ঠানিক ঘোষনার এক মাসের মাথায় নতুন তারিখ জানিয়েছেন নির্মাতারা। সোমবার (১৫ই নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি জানিয়েছেন আলিয়া ভাট এবং নির্মাতা প্রতিষ্ঠান বানসালি প্রডাকশন্স। একটি লিখিত বিবৃতিতে নির্মাতা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে জানানো হয়েছে, ‘সঞ্জয়লীলা বানসালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সিনেমার নতুন মুক্তির তারিখ জানাতে পেরে আমরা খুবই আনন্দিত। সিনেমাটি ফেব্রিয়ারি ১৮, ২০২২ তারিখে মুক্তি পাবে।‘

এদিকে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটির নির্মাতাদের মুক্তির পিছিয়ে দেয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তেলুগু সিনেমার স্বপ্নবাজ নির্মাতা এসএস রাজামৌলী। একটি টুইটে রাজামৌলী লিখেছেন, ‘সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার জন্য মিঃ জয়ন্তিলাল গাড়া এবং মিঃ সঞ্জয়লীলা বানসালির সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সিনেমাটির জন্য আমাদের শুভেচ্ছা থাকলো।‘ প্রসঙ্গত, রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। এছাড়া বলিউড অভিনেতা অজয় দেবগনকেও দেখা যাবে এই দুই সিনেমায়।

- Advertisement -

প্রসঙ্গত, গাঙ্গুবাই কাঠিয়াওয়ারিকে মুম্বইয়ের গুন্ডারানি বলা হয়। তিনি পরিচিত মাফিয়া ক্যুইন’ নামে। তাঁর জীবন খুব একটা সোজা পথে কাটেনি। পঁচিশ টাকার বিনিময় স্বামী পতিতা পল্লিতে বিক্রি করে দেয় তাঁকে। তারপর থেকেই জীবনের মোর ঘুরে যায় তাঁর। একজন পতিতা হয়েও মুম্বইয়ের নামিদামি গুন্ডাদের সঙ্গে ওঠাবসা ছিল তাঁর। সেই কাহিনী অবলম্বনেই এই ছবির প্রেক্ষাপট তৈরি হয়েছে।

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন সঞ্জয় লীলা বানসালি এবং ড. জয়ন্তিলাল গাঢ়া (পেন স্টুডিওস)। করোনা পরবর্তি সময়ে সবকিছু স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এই ছবিতে আলিয়ার পাশাপাশি মুখ্য অভিনয় দেখা যাবে, টেলিভিশন অভিনেতা শান্তনু মাহেশ্বরীকেও। আলিয়ার বিপরীতে আফসান চরিত্রে দখা যাবে তাঁকে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন।

- Advertisement -

আরো পড়ুনঃ
মুক্তি পাচ্ছে ‘আরআরআর’: মুখোমুখি রাজামৌলী এবং সঞ্জয়লীলা বানসালী
সিনেমা থেকে আলিয়া ভাটের অন্তরঙ্গ দৃশ্য বাদ দিচ্ছেন সঞ্জয় লীলা বানসালি
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ