প্রথমদিনে অক্ষয়ের দ্বিতীয় সর্বোচ্চ: দ্বিতীয় দিনেও ‘সুরিয়াবংশী’র ঝড় অব্যাহত

প্রথমদিনে অক্ষয়ের দ্বিতীয় সর্বোচ্চ

দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পাওয়া অক্ষয় কুমারের সিনেমা ‘সুরিয়াবংশী’ প্রথম দিনে ঝড় তুলেছে বক্স অফিসে। গতকাল (৫ই নভেম্বর) সকালের দিকে প্রেক্ষাগৃহগুলোতে দর্শকের উপস্থিতি কিছুটা কম থাকলেও দুপুরের পর থেকে প্রতিটি প্রেক্ষাগৃহে দেখা গেছে দর্শকদের উপচে পরা ভিড়। বিকেল এবং রাতের প্রদর্শনিগুলোতে দুর্দান্ত দর্শক উপস্থিতির কারনে প্রথম দিনে ২৫ কোটির বেশী আয় করেছে ‘সুরিয়াবংশী’। নির্মাতাদের প্রকাশিত আনুষ্ঠানিক হিসেবে প্রথম দিনে ‘সুরিয়াবংশী’ সিনেমার মোট বক্স অফিস আয়ের পরিমাণ ২৬.২৯ কোটি রুপি। আর এর মাধ্যমে প্রথমদিনে অক্ষয়ের দ্বিতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে সিনেমাটি।

- Advertisement -

এদিকে দ্বিতীয় দিনেও বক্স অফিসে সুরিয়াবংশী’র ঝড় অব্যাহত রয়েছে বলে জানা গেছে। বলিউডের বক্স অফিস রিপোর্টের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য উৎস বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী প্রথমদিনে অক্ষয়ের দ্বিতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ডের পর ইতিমধ্যে সিনেমাটি হিট হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। কারন মুক্তির দ্বিতীয় দিনেও সমানভাবে ব্যবসা করছে সিনেমাটি। কিছু কিছু ক্ষেত্রে প্রথম দিনের চেয়ে বেশী আয় করছে অক্ষয় কুমারের এই সিনেমা। বিশেষ করে আজ (৬ই নভেম্বর) সকালের প্রদর্শনিতে প্রথমদিনের চেয়ে বেশী দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

উক্ত সংবাদ মাধ্যমটিতে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে গতকাল জাতীয় ছুটির দিন থাকলেও আজকে একই রকম ব্যবসা করেছে ‘সুরিয়াবংশী’। এছাড়া কিছু কিছু জায়গায় গতকালের চেয়ে বেশী আয় করছে সিনেমাটি। বিকেল এবং রাতের প্রদর্শনিগুলোতে গতকালের মতো দর্শক না হলেও দ্বিতীয় দিনে সিনেমাটির আয় ২৫ কোটি অনেকটাই নিশ্চিত। শুধু তাই নয় প্রথম দিনের থেকে দ্বিতীয় দিনে বেশী আয়ের সম্ভাবনাও উড়িয়ে দেয়া যাচ্ছেনা বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এখন পর্যন্ত বক্স অফিসের ধারা অনুযায়ী ইতিমধ্যে সিনেমাটির হিট হওয়ার বিষয়টি নিশ্চিত। আগামীকাল আবার বন্ধের দিন আছে, এরপর সপ্তাহের স্বাভাবিক দিগুলোতে অস্বাভাবিক কোন পতন না হলে সুপারহিট থেকে ব্লকবাস্টার হতে যাচ্ছে এই সিনেমা।

- Advertisement -

প্রসঙ্গত, ‘সুরিয়াবংশী’ সিনেমার আগে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে বক্স অফিসে ২৯.১৬ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছিলো। আর প্রথমদিনে অক্ষয়ের দ্বিতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা হিসেবে অবস্থান করে নিয়েছে ‘সুরিয়াবংশী’। এরপর এই তালিকায় অক্ষয় কুমার অভিনীত অন্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে গোল্ড (২৫.২৫ কোটি), কেসারি (২১.০৬ কোটি), সিং ইজ ব্লিং (২০.৬৭ কোটি), ২.০ (২০.২৫ কোটি), গুড নিউজ (১৭.৫৬ কোটি), হাইজফুল ৪ (১৬.৫০ কোটি), হাউজফুল ৩ (১৫.২১ কোটি) এবং ব্রাদার (১৫.২০ কোটি)।

উল্লেখ্য যে, রোহিত শেঠি পরিচালিত ‘সুরিয়াবংশী’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, জাভেদ জাফরী এবং সিকান্দার খের। নির্মাতা রোহিত শেঠীর ‘কোপ ইউনিভার্স’ এর অংশ হিসেবে মুক্তি পাবে ‘সুরিয়াবংশী’। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন রোহিত শেঠীর অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘সুরিয়াবংশী’র শেষ থেকে শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’: ক্লাইম্যাক্সে ইঙ্গিত নির্মাতার!
বক্স অফিসে উড়ন্ত সূচনা: রেকর্ড প্রথম দিনের আয়ের পথে ‘সুরিয়াবংশী’
রোহিত শেঠীর অনুরোধে দিওয়ালী থেকে সরে দাঁড়ালেন সালমান খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ