‘সুরিয়াবংশী’র শেষ থেকে শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’: ক্লাইম্যাক্সে ইঙ্গিত নির্মাতার!

শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’

করোনা মহামারীতে দীর্ঘদিন বন্ধ থাকার পর দিওয়ালীতে মুক্তিপ্রাপ্ত ‘সুরিয়াবংশী’ দিয়ে শুরু হয়েছে প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তি। বলিউডের আলোচিত এবং ব্যবসা সফল নির্মাতা রোহিত শেঠির কর্প ইউনিভার্সের সর্বশেষ সংযোজন হিসেবে যুক্ত হয়েছে ‘সুরিয়াবংশী’। অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তির প্রথম দিনে ঝড় তুলেছে বক্স অফিসে। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হয়েছেন রোহিত শেঠির অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)। এদিকে ‘সুরিয়াবংশী’ সিনেমা যেখানে শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’ সিনেমার গল্প। ‘সুরিয়াবংশী’র ক্লাইম্যাক্সে এমটাই ইঙ্গিত দিয়েছেন নির্মাতা রোহিত শেঠি।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ইতিমধ্যে ‘সিঙ্গাম ৩’ সিনেমার প্রস্তুতি শুরু করেছেন নির্মাতা রোহিত শেঠি। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সিঙ্গাম সিনেমার গল্পটি ছিলো গোঁয়াকে কেন্দ্র করে। এরপর সিঙ্গাম রিটার্ন্স সিনেমাটিতে দেখা গেছে মুম্বাইকে কেন্দ্র করে গল্প। আর এখন রোহিত শেঠি এবং অজয় দেবগন সিঙ্গাম ৩ নিয়ে যাচ্ছেন অন্য পর্যায়ে। সন্ত্রাসবাদকে দমন করতে নতুন এই সিনেমায় সিঙ্গাম যাবে পাকিস্থানে। দেশের পরিধি পেরিয়ে সিঙ্গাম ৩ সিনেমায় উঠে আসবে বাইরের শত্রুদের সাথে অজয় দেবগনের লড়াই’।

এছাড়া ঠিক যেখানে ‘সুরিয়াবংশী’ সিনেমার গল্প শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’ সিনেমার গল্প। ‘সিঙ্গাম ৩’ সিনেমাটিতে অজয় দেবগন এবং জ্যাকি শ্রফের মধ্যে বিশাল আকারের লড়াই দেখতে পারবেন দর্শকরা। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘গল্পটি সেখান থেকে শুরু হবে যেখানে সুরিয়াবংশী শেষ হয়েছে। সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে সিঙ্গাম যাবে পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীরে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতকে মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত এক সন্ত্রাসী সংঘটনের সাথে লড়াইয়ে নামবেন সিঙ্গাম।‘

- Advertisement -

উল্লেখ্য যে, অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংশী’ সিনেমায় প্রধান খলচরিত্রে দেখা গেছে জ্যাকি শ্রফকে। তার রচিত ষড়যন্ত্র প্রতিরোধ করতে লড়াইয়ে নামেন সুরিয়াবংশী। আর তাকে সাহায্য করেন রোহিত শেঠির কর্প ইউনিভার্সের অন্য দুই পুলিশ সিঙ্গাম এবং সিম্বা। ‘সুরিয়াবংশী’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। মুক্তির পর দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছে সিনেমাটি।

প্রসঙ্গত, রোহিত শেঠির কর্প ইউনিভার্সের শুরু হয়েছিলো ‘সিঙ্গাম’ সিনেমার মাধ্যমে। অজয় দেবগন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। এরপর তিনি অজয় দেবগণকে নিয়ে সিনেমাটির সিক্যুয়েল (সিঙ্গাম রিটার্ন্স) নির্মান করেন। আর ২০১৮ সালে এই কর্প ইউনিভার্সে যুক্ত হন রনবীর সিং। এই তারকাকে নিয়ে রোহিত শেঠির ‘সিম্বা’ মুক্তি পায় ২০১৮ সালের ক্রিসমাসে এবং বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করে। রোহিত শেঠির এই কর্প ইউনিভার্সের সর্বশেষ উপহার হচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’।

- Advertisement -

আরো পড়ুনঃ
বক্স অফিসে উড়ন্ত সূচনা: রেকর্ড প্রথম দিনের আয়ের পথে ‘সুরিয়াবংশী’
রোহিত শেঠীর অনুরোধে দিওয়ালী থেকে সরে দাঁড়ালেন সালমান খান!
বক্স অফিস ধামাকাঃ বলিউডের মুক্তি প্রতীক্ষিত সেরা দশটি অ্যাকশন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ