‘পাঠান’ সিনেমার প্রথম শিডিউলের চিত্রায়ন শেষ করলেন শাহরুখ – দীপিকা

এখনও কোন আনুষ্টানিক ঘোষনা না আসলেও ইয়াশ রাজ ফিল্মসের নতুন সিনেমা ‘পাঠান’ দিয়ে তার বড় পর্দায় ফেরাটা মোটামুটি নিশ্চিত। ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর রাজকুমার হিরানি থেকে শুরু করে এটলি কুমার – অনেকের সাথেই সিনেমা করার গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সিদ্ধার্ত আনন্দের সিনেমার চিত্রায়ন শুরু করেছিলেন শাহরুখ খান। আর তার সাথে যুক্ত হয়েছিলেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া।

- Advertisement -

এদিকে ভারতের দৈনিকগুলোর সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী ইতিমধ্যে সিনেমাটির প্রথম লটেরচিত্রায়ন শেষ করেছেন এই জুটি। ডিসেম্বরের ২৪ তারিখে শেষ হওয়া এই লটের জন্য মোট ২০ দিন শুটিং করেছেন শাহরুখ খান। আর দীপিকা পাডুকোন শুটিং করেছেন ৫ দিন। তবে সিনেমাটির অন্য তারকা জন আব্রাহাম এখনও শুটিং এ অংশ নেননি বলে উল্লেখ আছে প্রতিবেদনে।

প্রতিবেদনগুলোতে আরো বলা হয়েছে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য নতুন করে ক্যামেরা ওপেন হবে আগামী মাস থেকে। সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া দ্বিতীয় শিডিউল থেকে চিত্রায়নে অংশ নিবেন জন আব্রাহাম।

- Advertisement -

উল্লেখ্য যে, শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, গৌতম রোড়ে এবং সাঝি চৌধুরী। খুব শীঘ্রই আনুষ্টানিক ঘোষনা আসতে পারে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমার।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ