নির্মানাধীন ৫টি সিনেমা নিয়ে অ্যামাজনের সাথে চুক্তি করলেন সাজিদ নাদিওয়ালা

অ্যামাজনের সাথে চুক্তি

বলিউডের সময়ের অন্যতম বড় এবং সফল প্রযোজক সাজিদ নাদিওয়ালা। বর্তমানে তার প্রযোজিত বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এই সিনেমাগুলোর সবই বাণিজ্যিক সিনেমা এবং বক্স অফিসে ভালো ব্যবসা করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এদিকে করোনা পরবর্তি সময়ে প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি প্লাটফর্মে সিনেমা মুক্তির ধারা বেশ জনপ্রিয় হয়ে উঠছে। প্রেক্ষাগৃহে মুক্তির একটি নির্দিষ্ট সময় পর সিনেমাগুলো ওটিটি’তে মুক্তির পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন বলিউড নির্মাতারা। কিছুদিন আগে মুক্তি প্রতীক্ষিত ৪টি সিনেমা নিয়ে অ্যামাজনের সাথে চুক্তি করেছিলো যশ রাজ ফিল্মস। এবার জানা গেছে নির্মানাধীন ৫টি সিনেমা নিয়ে একইভাবে অ্যামাজনের সাথে চুক্তি করেছেন প্রযোজক সাজিদ নাদিওয়ালা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার খবরে জানা গেছে ৫টি সিনেমা নিয়ে একইভাবে অ্যামাজনের সাথে চুক্তি করেছেন প্রযোজক সাজিদ নাদিওয়ালা। নাদিওয়ালা গ্রান্ডসন্সের ব্যানারে এই সিনেমাগুলো অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রদর্শিত হতে যাচ্ছে। নির্মানাধীন এই সিনেমাগুলো হচ্ছে ‘বচ্চন পান্ডে’, ‘হিরোপান্তি ২’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘সত্যনারায়ণ কি কথা’ এবং ‘কিক ২’। এর মধ্যে ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ এবং ‘কিক ২’ সিনেমা দুটির কাজ এখনো শুরু হয়নি। এই দুই সিনেমায় অভিনয় করছেন সালমান খান। এছাড়া আরো জানা গেছে মোট ২৫০ কোটি রুপিতে সিনেমাগুলোর নিয়ে অ্যামাজনের সাথে চুক্তি করেছেন এই নির্মাতা।

তবে প্রেক্ষাগৃহে মুক্তির কতদিন পর সিনেমাগুলো অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রদর্শিত হবে তা এখনো নিশ্চিত নয়। আর এই চুক্তির সবচেয়ে বড় আকর্ষন হচ্ছে বলিউড ভাইজানের সিনেমা ‘কিক ২’। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সালমান খানকে নিয়ে কিক ২ নির্মানের ব্যাপারে সাজিদ খুবই আগ্রহী এবং বেশ কিছুদিন থেকে তিনি সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছেন। সিনেমাটি নির্মানের ব্যাপারে তিনি নিশ্চিত তাই এই চুক্তিতে কিক ২ সিনেমা অন্তর্ভূক্ত করেছেন তিনি। আর নিঃসন্দেহে এই সিনেমাটির জন্য সবচেয়ে বড় অংকের টাকা নিচ্ছেন সাজিদ নাদিওয়ালা।‘

- Advertisement -

এই ৫টি সিনেমা ছাড়াও খুব শীগ্রই মুক্তি পেতে যাচ্ছে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত নতুন সিনেমা ‘তারাপ’। প্রকাশিত খবরে জানা গেছে এই সিনেমাটিও অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রদর্শিত হবে। প্রেক্ষাগৃহে মুক্তির ৪ সপ্তাহ পর দর্শকরা সিনেমাটি ওটিটি প্লাটফর্মে দেখতে পাবেন। উল্লেখ্য যে, ‘তারাপ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন সুনীল শেঠির ছেলে আহান শেঠি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন তারা সুতারিয়া। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
চার সপ্তাহের সময় নিয়ে অবশেষে অ্যামাজনের সাথে চুক্তি করলো যশ রাজ ফিল্মস
ওটিটি প্লাটফর্মের বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে দিলেন আদিত্য চোপড়া
বক্স অফিস ধামাকাঃ বলিউডের মুক্তি প্রতীক্ষিত সেরা দশটি অ্যাকশন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ