জানা গেলো ‘শাহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ানের পারিশ্রমিকের পরিমাণ!

‘শাহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ানের

কিছুদিন আগে জানা গিয়েছিলো সাজিদ নাদিওয়ালা প্রযোজিত একটি রোম্যান্টিক কমেডি সিনেমার জন্য ১৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন কার্তিক আরিয়ান। সামির ভিদওয়ান পরিচালিত এই সিনেমায় কার্তিকের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এদিকে সম্প্রতি ‘শাহজাদা’ নামে আরো একটি সিনেমার কাজ শুরু করেছেন এই তারকা। আল্লু অর্জুন এবং পূজা হেগ অভিনীত তেলুগু সুপারহিট ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার হিন্দি রিমেক ‘শাহজাদা’ যৌথভাবে প্রযোজনা করছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং আমান গিল। এবার জানা গেলো ‘শাহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ানের পারিশ্রমিকের পরিমাণ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘শাহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ানের পারিশ্রমিকের অংক হচ্ছে ২১ কোটি রুপি। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ধীরে ধীরে কার্তিক আরিয়ান বলিউডের শীর্ষ তারকাদের কাতারে শামিল হচ্ছেন। দর্শকদের কাছে তার গ্রহণযোগ্যতা বাড়ার পাশাপাশি বাড়ছে সিনেমায় তার পারিশ্রমিকও। নির্মানাধীন এই অ্যাকশন কমেডি সিনেমাটির জন্য এখন পর্যন্ত ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক পাচ্ছেন কার্তিক আরিয়ান।

প্রকাশিত সেই প্রতিবেদন থেকে আরো জানা গেছে, নিজের পারিশ্রমিকের ব্যাপারে কার্তিক অনেকটাই নমনীয়। সিনেমার ধরন এবং দর্শকদের কাছে গল্পের আবেদন বিবেচনায় পারিশ্রমিক কিছুটা কম বেশী করতে রাজী এই তারকা। যেহেতু সাজিদ নাদিওয়ালা প্রযোজিত সিনেমাটির বাজেট সীমিত তাই সেখানে কিছুটা কমে অভিনয় করছেন তিনি। কিন্তু বিষয়বস্তু বিবেচনায় ‘শাহজাদা’ পুরোপুরি বাণিজ্যিক এবং বক্স অফিসে সফলতা অর্জনের যতেষ্ঠ সম্ভাবনা রয়েছে তাই এই সিনেমার জন্য বেশী পারিশ্রমিক নিচ্ছেন কার্তিক আরিয়ান। সিনেমাটির নির্মাতারাও কার্তিকের জনপ্রিয়তা বিবেচনায় তাকে এই পারিশ্রমিকে চুক্তিবদ্ধ করাতে পেরে আনন্দিত।

- Advertisement -

প্রসঙ্গত, বলিউডের সর্বকালের সবচেয়ে বড় সুপারস্টার রাজেশ খান্না ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে রাজেশ খান্নার বিপরীতে অভিনয় করেছিলেন রাখী গুলজার। এদিকে রোহিত ধাওয়ান পরিচালিত ‘শাহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ান এবং কৃতি শেনন ছাড়া আরো অভিনয় করছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, রনিত রায় এবং শচীন খেদেকর সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
মুক্তির তারিখ ঘোষনা দিয়ে শুরু হলো কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’
আসন্ন যে সিনেমাগুলো দিয়ে বড় তারকার দৌড়ে আসছেন কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন একতা কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ