অবশেষে জামিনে মুক্ত হলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান

শাহরুখ খানের ছেলে আরিয়ান

মাদককান্ডে গ্রেফাতারের পর প্রায় একমাস ধরে কারাগারে বন্দী বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আরিয়ানের কাছ থেকে কোন মাদকদ্রব্য উদ্ধার না হলেও একাধিকবার আরিয়ান খানের জামিন আবেদন প্রত্যাখ্যান করেছে আদালত। এরপর গত ২৬শে অক্টোবর আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি শুরু হয় বোম্বে হাই কোর্টে। সেখানে আরিয়ান খানের হয়ে মামলাটি পরিচালনা করেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। সেদিন মুকুল রোহাতগির যুক্তি তর্ক দিয়ে শেষ হয়েছিলো আরিয়ান খানের শুনানি। এরপর সেই শুনানি আবার শুরু হয় ২৮শে অক্টোবর। দ্বিতীয় দিনের শুনানি শেষে অবশেষে জামিনে মুক্ত হলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

- Advertisement -

ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি) তাদের অভিযোগে বলে যে, ‘মাদকদব্রের সাথে আরিয়ান খানের সম্পৃক্ততা এই প্রথম নয়। গত কয়েক বছর ধরে তিনি নিয়মিত মাদকদব্র গ্রহন করে আসছেন এবং সাথে সাথে অন্যদেরও মাদকদব্র সরবরাহ করেছেন। এছাড়া তার বিভিন্ন ম্যাসেজেও বাণিজ্যিকভাবে মাদকদব্রের সাথে জড়িত থাকার প্রমান পাওয়া গেছে। মাদক সরবরাহকারীদের সাথেও আরিয়ান খানের সরাসরি সংযোগ রয়েছে।‘

তবে আরিয়ান খানের হয়ে আদালতকে মুকুল রাহাতগি দাবি করেন, আরিয়ানের গ্রেপ্তারি পরোয়ানাতে বেশ কিছু জিনিসের উল্লেখ রয়েছে, যা তার কাছ থেকে উদ্ধার করা হয়নি। এর আগে আরিয়ানের আইনজীবী আদালতে যুক্তি দেখান, গ্রেপ্তারি পরোয়ানাতে সঠিক এবং উপযুক্ত তথ্য থাকা জরুরি, কেন গ্রেপ্তার করা হচ্ছে সেটা স্পষ্ট করতে হবে। তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। তাই আজই জেল থেকে ছাড়া পাবে আরিয়ানরা। আগামিকাল জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

- Advertisement -

প্রসঙ্গত চলতি মাসের শুরুতে কর্ডেলিয়া ক্রুজ জাহাজে আয়োজিত একটি একটি মাদক পার্টি থেকে গতকাল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। আটকের পর এনসিবি দপ্তরে দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এছাড়া তার মোবাইল ফোনটিও জব্দ করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য মামলায় গ্রেফতার দেখিয়ে আর্থার রোডের কারাগারে পাঠানো হয় আরিয়ান খানকে। এই ইস্যুতে পরবর্তিতে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের পাশে নেই প্রিয় বলিউডঃ সঞ্জয় গুপ্ত বললেন লজ্জাজনক
জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য মামলায় গ্রেফতার হলেন শাহরুখপুত্র

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ