অভিনয়ের পাশাপাশি ‘কৃষ ৪’ সিনেমায় নতুন পরিচয়ে আসছেন হৃত্বিক রোশন!

‘কৃষ ৪’ সিনেমায়

গত ২৩শে জুন ‘কৃষ’ সিনেমার মুক্তির ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির চতুর্থ পর্বের ঘোষনা দিয়েছিলেন হৃত্বিক রোশন। বলিউডের অন্যতম সফল এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির পরবর্তি সিনেমা ‘কৃষ ৪’ এর ঘোষনা দিয়ে তিনি লিখেছিলেন, ‘অতীত চলে গেছে। দেখা যাক ভবিষ্যৎ কি নিয়ে আসে।‘ আগেই জানা গিয়েছিলো ‘কৃষ ৪’ সিনেমায় তিনটি চরিত্রে অভিনয় করছে দেখা যাবে হৃত্বিক রোশনকে। সিনেমাটিতে হৃত্বিক রোশন একাধারে রোহিত, কৃশ এবং সিনেমার ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। নির্মাতা রাকেশ রোশন ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করেছেন। আর অভিনয়ের পাশাপাশি ‘কৃষ ৪’ সিনেমায় নতুন পরিচয়ে আসছেন গ্রীক দেবতা খ্যাত এই অভিনেতা! সিনেমাটিতে একটি বা দুটি গানে কণ্ঠ দিচ্ছেন হৃত্বিক রোশন। বলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম পিংকভ্যালীর সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন সিনেমাটির সঙ্গীত পরিচালক এবং হৃত্বিক রোশনের চাচা রাজেশ রোশন। এ প্রসঙ্গে সেই আলাপচারিতায় রাজেশ রোশন বলেন, ‘হৃত্বিক গান গাচ্ছে এটা নিশ্চিত, তার কণ্ঠে অন্তত একটা গান থাকছে সিনেমায়।‘

সিনেমাটির সঙ্গীত পরিচালনা প্রসঙ্গে রাজেশ রোশন বলেন, ‘আমরা কৃষ ৪ সিনেমার সঙ্গীতের কাজ এখনো শুরু করিনি কিন্তু যেহেতু সিনেমাটি চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে আমরা খুব শীগ্রই কাজ শুরু করবো। রাকেশ রোশন সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। সময়ের সাথে সাথে আপনি সঙ্গীতের নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবন দেখতে পান। আমি কৃষ সিনেমায় সেটার ব্যবহার করে দেখাতে চাই। এখন প্রতিটি ঘরের মিউজিক সিস্টেম অনেক আধুনিক, সেটার সাথে সামঞ্জস্য রাখতে আমাদের সেটার ব্যবহার করতে হবে।‘

- Advertisement -

তবে সিনেমার গানে কণ্ঠ দেওয়া হৃত্বিক রোশনের জন্য এটি প্রথম নয়। এর আগে ‘জিন্দেগী না মিলে দোবারা’ সিনেমায় ‘সেনোরিটা’ এবং ‘কাইটস’ সিনেমায় ‘কাইটস ইন দ্যা স্কাই’ গান দুটিতে কণ্ঠ দিয়েছিলেন। দর্শকদের নতুন কিছুর ভালোলাগা দিতে অভিনয়ের পাশাপাশি ‘কৃষ ৪’ সিনেমায় গায়ক হিসেবে আসছেন হৃত্বিক রোশন! উল্লেখ্য যে, করোনা মহামারীর সময়ে চলমান লকডাউনে হৃত্বিক রোশন একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তাকে পিয়ানো বাজাতে দেখা গিয়েছিলো।

প্রসঙ্গত, কিছুদিন আগে ‘বিক্রম ভেদা’ সিনেমার কাজ শুরু করেছেন হৃত্বিক রোশন। এই সিনেমার মাধ্যমে দুই বছর পর কাজে ফিরেছেন এই বলিউড সুপারস্টার। সিনেমাটিতে অন্য একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান। তামিল ‘বিক্রম ভেদা’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। ‘বিক্রম ভেধা’ সিনেমাটির এই হিন্দি সংস্করনটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা জুটি পুষ্কার এবং গায়ত্রী। তামিল সিনেমাটিও পরিচালনা করেছিলেন এই যুগল পরিচালক।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘বিক্রম ভেদা’ রিমেক দিয়ে দুই বছর পর কাজে ফিরলেন হৃত্বিক রোশন
‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ শেষে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’
হৃত্বিক Vs হৃত্বিক: ‘কৃষ ৪’ সিনেমায় তিন চরিত্রে দেখা যাবে হৃতিক রোশানকে

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ