দুঃসময়ে শাহরুখ খানের পাশে নেই প্রিয় বলিউডঃ সঞ্জয় গুপ্ত বললেন লজ্জাজনক

দুঃসময়ে শাহরুখ

সম্ভবত বলিউডে নিজের দীর্ঘ ক্যারিয়ারে সবচেয়ে খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। ধারাবাহিক সিনেমার ব্যর্থতা কাটিয়ে নতুন সিনেমাগুলো দিয়ে যখন আবারো স্বরূপে ফেরার চেষ্টা করছেন, সে সময়ে ছেলে আরিয়ান খানকে নিয়ে পড়েছেন জটিলতায়। মাদককান্ডে গ্রেফাতারের পর প্রায় ২৩ দিন ধরে কারাগারে বন্দী তার ছেলে। ইতিমধ্যে বেশ কয়েকবার আরিয়ান খানের জামিন আবেদন প্রত্যাখ্যান করেছে আদালত। এই পরিস্থিতিতে বলিউডে হাতে গোনা কয়েকজন প্রকাশ্যে পাশে দাঁড়িয়েছেন এই তারকার। কিন্তু তার বন্ধু বলে পরিচিত অনেকেই নিজেদের গুটিয়ে রেখেছেন শাহরুখ খানের কাজ থেকে। দুঃসময়ে শাহরুখ খানের পাশে বলিউডের অনুপস্থিতি বর্তমানে অন্যতম আলোচিত বিষয়গুলোর একটি।

- Advertisement -

আর দুঃসময়ে শাহরুখ খানের পাশে বলিউডের কারো না থাকাটাকে লজ্জাজনক বলেছেন নির্মাতা সঞ্জয় গুপ্ত। বলিউডে অনেক মানুষের রুটি রুজির ব্যবস্থা শাহরুখ খান করে দিয়েছেন উল্লেখ করে এই নির্মাতা টুইটারে লিখেন, ‘শাহরুখ খান এই ফিল্ম ইন্ডাস্ট্রির অনেককে চাকরি এবং বেঁচে থাকার ব্যবস্থা করে দিচ্ছেন, যা তিনি আগেও দিয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির সব বিষয়ে তিনি সব সময় সবার পাশে ছিলেন। আর তারই দুঃসময়ে এই ইন্ডাস্ট্রির এমন নীরবতা লজ্জাজনক ছাড়া আর কিছু না।‘

- Advertisement -

অবশ্য শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার এবং বারংবার তার জামিন প্রত্যাখ্যান করার পর প্রকাশ্যে শাহরুখকে সমর্থন জানিয়েছে বলিউডের কয়েকজন তারকা। এই তালিকায় রয়েছেন হৃতিক রোশন, হানসাল মেহতা, টুইঙ্কেল খান্না, অলংকৃতা শ্রীবাস্তব, স্বরা ভাস্কর, পূজা ভাট প্রমুখ। এছাড়া আরিয়ান খান গ্রেফতারের দিনই মান্নাতে গিয়ে শাহরুখ খানের সাথে দেখা করেছেন বলিউডের ভাইজান সালমান খান। জানা গেছে আরিয়ান খান ইস্যুতে নিজের চলমান ‘টাইগার ৩’ সিনেমার কাজ থেকেও বিরতি নিয়েছেন এই তারকা।

প্রসঙ্গত চলতি মাসের শুরুতে কর্ডেলিয়া ক্রুজ জাহাজে আয়োজিত একটি একটি মাদক পার্টি থেকে গতকাল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। আটকের পর এনসিবি দপ্তরে দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এছাড়া তার মোবাইল ফোনটিও জব্দ করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য মামলায় গ্রেফতার দেখিয়ে আর্থার রোডের কারাগারে পাঠানো হয় আরিয়ান খানকে। এই ইস্যুতে পরবর্তিতে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

আরো পড়ুনঃ
জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য মামলায় গ্রেফতার হলেন শাহরুখপুত্র
অবশেষে অ্যামাজনের সাথে চুক্তি করলো যশ রাজ ফিল্মস

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ