সুজয় ঘোষের নতুন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন কারিনা কাপুর!

সুজয় ঘোষের নতুন থ্রিলার

চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয়বারের মতো মা হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এর আগে গত বছরের শেষের দিকে এই অভিনেত্রী শেষ করেছেন আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার দৃশ্যধারনের কাজ। দ্বিতীয় সন্তান জন্মের পর বর্তমানে সিনেমার কাজ থেকে দূরে আছেন কারিনা কাপুর। তবে সম্প্রতি জানা গেছে আবারো বড় পর্দায় ফিরছেন এই তারকা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী নির্মাতা সুজয় ঘোষের নতুন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন কারিনা কাপুর!

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী কেইগো হিগাশিনো রচিত উপন্যাস ‘দ্যা ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। থ্রিলার গল্পের এই উপন্যাস অবলম্বনে এর আগে জাপানিজ, কোরিয়ান এবং চাইনিজ ভাষায় সিনেমা নির্মিত হয়েছে। যদিও হানসাল মেহতা এবং একতা কাপুর ইতিমধ্যে কারিনা কাপুরকে নিয়ে একটি সিনেমার ঘোষণা দিয়েছেন, সুজয় ঘোষের নতুন থ্রিলার সিনেমাটির কাজ আগে শুরু করবেন এই অভিনেত্রী। সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কারিনা কাপুরকে।

কারিনা কাপুর ছাড়াও সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন ‘গাল্লি বয়’ খ্যাত অভিনেতা বিজয় ভার্মা। অন্যান্য চরিত্রে অভিনয়ের জন্য বাকী শিল্পীদের নির্বাচন চূড়ান্ত পর্যায়ে রয়েছে। জানা গেছে আগামী বছরের প্রথমভাগে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর শুরুর পর দুই মাসের মধ্যেই শেষ হবে এই সিনেমার কাজ। সুজয় ঘোষের নতুন থ্রিলার সিনেমাটির কাজ শেষ করে কারিনা হানসাল মেহতা এবং একতা কাপুরের সিনেমাটির কাজ শুরু করবেন। তবে সুজয় ঘোষ বা তার টিম এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজী হননি।

- Advertisement -

‘দ্যা ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ অবলম্বনে এই হিন্দি সিনেমাটির জন্য প্রায় আট বছর আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন সুজয় ঘোষ। সে সময়ে সিনেমাটিতে অভিনয়ের জন্য কঙ্গনা রানাউত এবং সাইফ আলী খানের নাম শোনা গিয়েছিলো। এরপর এই উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজ নির্মানেরও গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু নতুন এই খবরে এটা নিশ্চিত হওয়া গেছে যে, ওয়েব সিরিজ নয় পরিপূর্ন সিনেমা হিসেবেই নির্মিত হতে যাচ্ছে এটি। খুব শীগ্রই আবারো ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

আরো পড়ুনঃ
শহিদ কাপুরকে নিয়ে এবার ভূষণ কুমারের বিগ বাজেটের অ্যাকশন সিনেমা!
ঘোষনার পর সিনেমা থেকে বাদ পড়েছিলেন বলিউডের যে তারকারা
বক্স অফিস ধামাকাঃ বলিউডের মুক্তি প্রতীক্ষিত সেরা দশটি অ্যাকশন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ