শহিদ কাপুরকে নিয়ে এবার ভূষণ কুমারের বিগ বাজেটের অ্যাকশন সিনেমা!

শহিদ কাপুরকে নিয়ে

‘কবির সিং’ সিনেমার বিশাল সাফল্যের পর শহিদ কাপুরকে নিয়ে এবার বিগ বাজেটের অ্যাকশন সিনেমা নির্মান করছেন প্রযোজক ভূষণ কুমার! ‘বুল’ নামের এই সিনেমায় ভূষণ কুমারের সাথে আরো আছেন অমর বুটালা এবং গরীমা মেহতা। ১৯৮০ সালে প্রেক্ষাপটে নির্মিতব্য এই অ্যাকশন সিনেমাটি পরিচালনা করছেন আদিত্য নিম্বলকর। অভিষিক্ত এই নির্মাতা এর আগে বিশাল ভরদ্বাজের সহকারী হিসেবে কাজ করেছেন। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী বছর শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

ভূষণ কুমারের সাথে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন গিল্টি বাই এ্যাসোসিয়েশনের অংশীদার অমর বুটালা এবং গরীমা মেহতা। গণমাধ্যমের সাথে আলাপকালে এ প্রসঙ্গে টি-সিরিজের ব্যবস্থাপনা পরিচালক ভূষণ কুমার বলেন, ‘কবির সিং সিনেমার পর শহিদ কাপুরের সাথে আমাদের দ্বিতীয় সিনেমাটির মাধ্যমে দর্শকদের জন্য দুর্দান্ত অ্যাকশন নিয়ে আসছি। সিনেমাটির মাধ্যমে অমর বুটালা এবং গরীমা মেহতার সাথে কাজ করতে পেরে আমি খুবই উচ্ছ্বাসিত।‘

এদিকে সিনেমাটি প্রসঙ্গে শহিদ কাপুর বলেন, ‘ব্রিগেডিয়ার বুলসারার জীবনের উপর ভিত্তি করে নির্মিতব্য বুল সিনেমাটি পুরোপুরি অ্যাকশন নির্ভর হতে যাচ্ছে। একটি ঐতিহাসিক এবং দুঃসাহসিক মিশনে নেতৃত্ব দেওয়া একজন প্যারাট্রুপারের চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা অবশ্যই গর্বের। বিশেষ করে সে মিশনটি পরে নির্ভুলতা এবং সাহসিকতার প্রতীক হয়ে উঠেছিলো। এরকম একটি চরিত্রে অভিনয় করতে পারাটা সত্যিকারভাবেই অহংকার করার মত।‘

- Advertisement -

গুলশান কুমার এবং টি-সিরিজের উপস্থাপনায় সিনেমাটি নির্মিত হচ্ছে গিল্টি বাই এ্যাসোসিয়েশনের ব্যানারে। আদিত্য নিম্বলকর পরিচালিত এই সিনেমার গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন অসীম অরোরা এবং পারভিজ শেখ। আর সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, অমর বুটালা এবং গরীমা মেহতা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরে শুরু হবে সিনেমাটির কাজ।

এদিকে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘কবির সিং’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি শহিদ কাপুরকে। তবে বর্তমানে এই অভিনেতার ‘জার্সি’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছরের ৩১শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। সিনেমাটিতে শহিদ কাপর ছাড়া আরো অভিনয় করছেন মৃণাল ঠাকুর এবং পঙ্কজ কাপুর। এছাড়া শহিদ কাপুর বর্তমানে রাজ এবং ডিকে পরিচালিত একটি ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রয়েছেন। ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমের জন্য নির্মিতব্য এই সিরিজে শহিদ কাপুরের সাথে অভিনয় করছেন তামিল অভিনেতা বিজয় সেতুপতি।

আরো পড়ুনঃ
‘বিক্রম ভেদা’ রিমেক দিয়ে দুই বছর পর কাজে ফিরলেন হৃত্বিক রোশন
রাজকুমার রাওকে নিয়ে অনুভব সিনহার নতুন সিনেমা ‘ভেদ’
বক্স অফিস ধামাকাঃ বলিউডের মুক্তি প্রতীক্ষিত সেরা দশটি অ্যাকশন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ