আগামী বছরের দিওয়ালীতে আসছে রোহিত শেঠির কমেডি সিনেমা ‘সার্কাস’!

আগামী বছরের দিওয়ালীতে

বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠি। ইতিমধ্যে একাধিক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এই নির্মাতা। আগামী ৫ই নভেম্বর দিওয়ালী উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে রোহিত শেঠি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুরিয়াবংশি’। সিনেমাটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অজয় দেবগন এবং রনবীর সিং। এদিকে বর্তমানে রোহিত শেঠি পরিচালিত আরো একটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে অভিনয় করছেন রনবীর সিং, পূজা হেগ এবং জ্যাকুলিন ফার্নান্দেজ। জানা গেছে আগামী বছরের দিওয়ালীতে মুক্তি পেতে যাচ্ছে ‘সার্কাস’ নামের রোহিত শেঠি পরিচালিত এই কমেডি সিনেমা।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘রোহিত এবং তার টিম মনে করে দিওয়ালীতে মুক্তির সব উপাদানই রয়েছে সার্কাস সিনেমায়। কমেডি নির্ভর এই সিনেমায় রোহিত তার নিজস্ব উপাদান রেখেছেন যা দর্শকদের বিনোদিত করতে পারবে। তাই নির্মাতারা সিনেমাটি ২০২২ সালের দিওয়ালীতে মুক্তির পরিকল্পনা করছেন। এছাড়া দিওয়ালীতে নির্মাতা রোহিত শেঠির সফলতার কয়েকটি ইতিহাস রয়েছে।‘ তবে দিওয়ালীতে মুক্তির চূড়ান্ত সিদ্ধান্তের আগে নির্মাতারা সবকিছু বিবেচনা করে দেখছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এছাড়া ‘সার্কাস’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। এই তারকার দুইটি সিনেমা চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাগুলো হলো ‘সুরিয়াবংশী’ এবং ‘৮৩’। এরপর আগামী বছরের শুরুতে মুক্তি পাবে রনবীর সিং অভিনীত ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমাটি। এত অল্প সময়ের মধ্যে তিনটি সিনেমা মুক্তির কারনে ‘সার্কাস’ সিনেমার আগে একটু সময় নিতে চাচ্ছেন নির্মাতা রোহিত শেঠি এবং রনবীর সিং। সবকিছু বিবেচনায় আগামী বছরের দিওয়ালীতে ‘সার্কাস’ সিনেমাটির মুক্তিকে বেশী যুক্তি সঙ্গত মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

- Advertisement -

বর্তমানে রোহিত শেঠি এবং তার টিম ‘সুরিয়াবংশী’ সিনেমাটি মুক্তির প্রস্তুতি নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। সবকিছু ঠিক থাকলে দিওয়ালীতে ‘সুরিয়াবংশী’ সিনেমার মুক্তির পর ‘সার্কাস’ সিনেমার মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা দিতে পারেন নির্মাতারা। শেষ পর্যন্ত যদি আগামী বছরের দিওয়ালীতে ‘সার্কাস’ সিনেমাটি মুক্তি পায়, তাহলে রনবীর সিংকে বক্স অফিসে লড়াই করতে হবে অক্ষয় কুমারের সাথে। কিছুদিন আগেই অক্ষয় কুমার ঘোষনা করেছেন তার অভিনীত ‘রাম সেতু’ সিনেমাটি আগামী বছরের দিওয়ালীতে মুক্তি পাবে।

কমেডি নির্ভর এই সিনেমাটিতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। রনবীর সিং ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব এবং সঞ্জয় মিশ্র। একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে।

আরো পড়ুনঃ
শুরু হলো রোহিত শেঠীর ‘সার্কাস’ সিনেমার শেষ লটের দৃশ্যধারনের কাজ
‘সিম্বা’ এরপর ‘সার্কাস’: আগামী ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি
রোহিত শেঠী’র ‘সার্কাস’ সিনেমায় মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন রনবীর সিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ