আশুতোষ গোয়ারিকরের অ্যাকশন সিনেমায় ফারহান আকতার এবং রাকুল

আশুতোষ গোয়ারিকরের অ্যাকশন সিনেমায়

বলিউডের আলোচিত নির্মাতা আশুতোষ গোয়ারিকর সাধারণত ইতিহাস নির্ভর সিনেমা নির্মানা করে থাকেন। ‘লাগান’, ‘যোধা আকবর’ এবং ‘মহেঞ্জোদারো’ এর মধ্যে উল্লেখযোগ্য। তবে এবার নতুন জেনারের সিনেমা নির্মান করতে যাচ্ছেন এই নির্মাতা। জানা গেছে এক্সেল এন্টারটেনমেন্টের প্রযোজনায় এবার অ্যাকশন সিনেমা নির্মান করতে যাচ্ছেন এই পরিচালক। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আশুতোষ গোয়ারিকরের অ্যাকশন সিনেমায় অভিনয় করছেন ফারহান আকতার। আর সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে রাকুল প্রীত সিংকে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আশুতোষ গোয়ারিকরের অ্যাকশন সিনেমায় একজন বনরক্ষকের চরিত্রে অভিনয় করছেন ফারহান আকতার। একটি জঙ্গলের সুরক্ষার দায়িত্বে থাকা অফিসার হিসেবে পর্দায় আসছেন তিনি। অ্যাকশন গল্পের এই সিনেমাটির নাম ‘পুকার’। আগামী ডিসেম্বরে মুম্বাইয়ে ফারহান আকতারকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর ‘ছত্রীওয়ালি’ সিনেমাটির কাজ শেষ করে সিনেমাটির কাজে অংশ নিবেন রাকুল প্রীত সিং।

এছাড়া প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করবেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় অভিনেতা জগপতি বাবু। সিনেমাটিতে ফারহান আকতারের সমান্তরাল চরিত্রে অভিনয় করবেন জগপতি বাবু। ‘পুকার’ সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা। এছাড়া এই সিনেমার মাধ্যমে ‘যোধা আকবর’ সিনেমার মুক্তির ১৫ বছর পর আবারো জাবেদ আকতারের চিত্রনাট্যে সিনেমা নির্মান করছেন আশুতোষ গোয়ারিকর। এক্সেল এন্টারটেনমেন্টের অন্যতম বড় সিনেমা হতে যাচ্ছে ‘পুকার’।

- Advertisement -

প্রসঙ্গত, ফারহান আকতার অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিলো চলতি বছরের মাঝামাঝি। একজন বক্সারের গল্প নিয়ে নির্মিত ‘তুফান’ নামে সিনেমাটি পরিচালনা করেছেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। গত ১৬ই জুলাই ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিলো ‘তুফান’। সিনেমাটিতে ফারহান আকতারের বিপরীতে অভিনয় করেছেন মৃণাল ঠাকুর। এদিকে দীর্ঘ নয় বছর পর আবারো পরিচালনায় ফেরার ঘোষনা দিয়েছেন ফারহান আকতার। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে নিয়ে নির্মিতব্য সিনেমাটির নাম ‘জি লে জারা’।

আরো পড়ুনঃ
ঘোষনার পর সিনেমা থেকে বাদ পড়েছিলেন বলিউডের যে তারকারা
‘বিক্রম ভেদা’ রিমেক দিয়ে দুই বছর পর কাজে ফিরলেন হৃত্বিক রোশন
রাজকুমার রাওকে নিয়ে অনুভব সিনহার নতুন সিনেমা ‘ভেদ’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ