বক্স অফিসে মুখোমুখি কঙ্গনা রানাউতের ‘ধাকার’ এবং ইয়াশের ‘কেজিএফ ২’

কঙ্গনা রানাউতের ‘ধাকার’

রজনীশ ঘাই পরিচালিত অ্যাকশন ড্রামা ‘ধাকার’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। বলিউডের মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম এই সিনেমাটি ২০২০ সালে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে। সম্প্রতি নির্মাতারা ঘোষনা করেছেন সিনেমাটির মুক্তির তারিখ। ঘোষিত তারিখ অনুযায়ী আংশিকভাবে বক্স অফিসে মুখোমুখি কঙ্গনা রানাউতের ‘ধাকার’ এবং ইয়াশের প্যান-ইন্ডিয়া সিনেমা ‘কেজিএফ ২’।

- Advertisement -

১৮ই অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটি মুক্তির তারিখ ঘোষনা করেছেন নির্মাতারা। জানা গেছে আগামী বছরের ৮ই এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। সিনেমাটিতে কঙ্গনা রানাউত একজন গোয়েন্দা এজেন্টের চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির প্রকাশিত পোষ্টারে এই অভিনেত্রীকে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে। এছাড়া বলা হচ্ছে বলিউডের প্রথম লেডি স্পাই সিনেমা হতে যাচ্ছে ‘ধাকার’। কঙ্গনা রানাউত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত।

এদিকে কঙ্গনা রানাউতের ‘ধাকার’ মুক্তির পাঁচ দিন পরই মুক্তি পেতে যাচ্ছে কান্নড় সিনেমার রকিং স্টার খ্যাত ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ২০১৮ সালের ক্রিসমাসে মুক্তি পেয়েছিলো সিনেমাটির প্রথম পর্ব। এরপর বেশ কয়েকবার ঘোষনার পর পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। চলতি বছরের শুরুতে প্রকাশ করা হয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার টিজার। টিজারতি প্রকাশের পর এই সিনেমার প্রতি দর্শকদের প্রত্যাশা বেড়ে গিয়েছে আরো কয়েকগুন। সিনেমাটির দ্বিতীয় পর্বে ইয়াশের সাথে যুক্ত হয়েছেন বলিউডের সঞ্জয় দত্ত। এই সিনেমায় সঞ্জয় দত্ত আধীরা চরিত্রে অভিনয় করবেন। এছাড়া বলিউড থেকে আরো থাকছেন রাবিনা টেন্ডন।

- Advertisement -

দুই ইন্ডাস্ট্রির হলেও বক্স অফিসে আংশিক লড়াইয়ে নামছে কঙ্গনা রানাউতের ‘ধাকার’ এবং ইয়াশের ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ‘কেজিএফ ২’ সিনেমাটি দক্ষিনের পাশাপাশি মুক্তি পাবে হিন্দি ভাষাভাষীর এলাকায়। সিনেমাটির হিন্দি স্বত্ব রয়েছে ফারহান আকতারের প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্টের কাছে। পুরো ভারতজুরে না হলেও হিন্দি প্রধান এলাকায় বক্স অফিস লড়াইয়ে নামবেন বলিউড তারকা কঙ্গনা রানাউত এবং দক্ষিনি তারকা ইয়াশ।

আরো পড়ুনঃ
‘ধাকার’ থেকে ‘সীতা’: কঙ্গনা রানাউত অভিনীত নির্মানাধীন যত সিনেমা
বলিউডের প্রতীক্ষিত আলোচিত ১১টি নারী কেন্দিক সিনেমা!
ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘ইমার্জেন্সি’: পরিচালনা করবেন কঙ্গনা রানাউত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ