সন্দ্বীপ রেড্ডীর নতুন সিনেমায় রনবীর কাপুর: ‘বাইজু বাওরা’ গুজব

সন্দ্বীপ রেড্ডীর নতুন সিনেমায়

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সাঞ্জু’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি রনবীর কাপুরকে। এই মুহূর্তে তিনি ইয়াশ রাজ ফিল্মসের ‘শমশেরা’ এবং ধার্মা প্রোডাকশন্স প্রযোজিত ‘ব্রাহ্মস্ত্র’ সিনেমা দুটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যে নতুন আরো একটি সিনেমার কথা জানালেন রনবীর কাপুর। জানা গেছে সন্দ্বীপ রেড্ডীর নতুন সিনেমায় অভিনয় করছেন রনবীর কাপুর।

সম্প্রতি রাজীব মসনদের সাথে আলাপকালে রনবীর কাপুর জানিয়েছেন ‘কবির সিং’ খ্যাত পরিচালক সন্দ্বীপ রেড্ডী ভাঙ্গার নতুন সিনেমায় অভিনয় করবেন তিনি। শ্রদ্ধা কাপুরের বিপরীতে পরিচালক লাভ রঞ্জনের সিনেমার শুটিং শেষ করে তিনি শুরু করবেন এই সিনেমার কাজ।

এ প্রসঙ্গে রনবীর কাপুর বলেন, ‘হ্যা, আগামী ৫ই জানুয়ারি থেকে আমি শুরু করছি লাভ রঞ্জনের সিনেমার শুটিং। বিগত প্রায় দেড় বছর ধরে এই সিনেমাটির জন্য অপেক্ষা করছি আমরা। কিন্তু ‘ব্রাহ্মস্ত্র’ এবং ‘শমশেরা’ একটু বেশি সময় নিয়ে নিলো।’ নতুন সিনেমায় চুক্তির প্রসঙ্গে তিনি বলেন, ‘আর সন্দ্বীপ ভাঙ্গার সে সিনেমাতে আমি চুক্তিবদ্ধ হয়েছি সেটার কাজ আগামী বছরের মাঝামাঝি শুরু করবো।’

এদিকে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘বাইজু বাওরা’ সিনেমার প্রসঙ্গে তিনি বলেন, ‘না এটা পুরোপুরি একটা গুজব। তার নতুন কোন সিনেমার অফার আমি পাইনি।’ রনবীর কাপুর আরো বলেন যে, লম্বা সময় প্রয়োজন এমন সিনেমায় নতুন করে আর যুক্ত হতে চান না। এখন আমি তাড়াতাড়ি শেষ পারবেন এমন কিছু সিনেমায় কাজ করতে চান এই তারকা।

By নিউজ ডেস্ক

Related Posts