‘বিক্রম ভেদা’ রিমেক দিয়ে দুই বছর পর কাজে ফিরলেন হৃত্বিক রোশন

‘বিক্রম ভেদা’ রিমেক

তামিলের আলোচিত সিনেমা ‘বিক্রম ভেদা’ এর বলিউড রিমেকের খবর অনেক আগের। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। ইতিমধ্যে সিনেমাটির মুক্তি তারিখও ঘোষনা করেছেন নির্মাতারা। সম্প্রতি দশেরাতে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। গত শুক্রবার হৃত্বিক রোশন এবং নির্মাতারা আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেছেন সিনেমাটির নির্মান। ‘বিক্রম ভেদা’ রিমেক দিয়ে দুই বছর পর কাজে ফিরলেন হৃত্বিক রোশন। সিনেমাটিতে অন্য একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান।

- Advertisement -

প্রথমে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে হৃত্বিক রোশন লিখেন, ‘নতুন একটি প্রথম দিনের ভালোবাসা ভাগাভাগি করছি সবার সাথে।‘ এর পরপরই একটি ছবি শেয়ার করে সিনেমাটির নির্মান কাজ শুরুর ঘোষনা দেয় নির্মাতা প্রতিষ্ঠান ওয়াই নট স্টুডিওস। পরবর্তিতে একটি মোশন ভিডিও শেয়ার করেন হৃত্বিক রোশন। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেন, ‘২ বছর পর সেটে যাচ্ছি। আমি তার সামনে দিয়ে হেঁটে যাচ্ছি। অপেক্ষা করুন। সবাইকে দশেরার শুভেচ্ছা।‘

তামিল ‘বিক্রম ভেদা’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। গ্যাংস্টার এবং পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে মাধবন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেন। অন্যদিকে বিজয় সেতুপতিকে গ্যাংস্টারের চরিত্রে দেখা গেছে। ‘বিক্রম ভেধা’ সিনেমাটির এই হিন্দি সংস্করনটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা জুটি পুষ্কার এবং গায়ত্রী। তামিল সিনেমাটিও পরিচালনা করেছিলেন এই যুগল পরিচালক।

- Advertisement -

‘বিক্রম ভেদা’ সিনেমার মাধ্যমে দীর্ঘ ১৯ বছর পর একসাথে কাজ করতে যাচ্ছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। এর আগে ‘না তুম জানো না হাম’ সিনেমাটিতে একসাথে দেখা গিয়েছিলো এই দুই তারকাকে। হৃতিক এবং সাইফ ছাড়াও সিনেমাটির অন্য একটি চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ৩০শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ শেষে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’
আগামী বছর শুরু হচ্ছে ‘ওয়ার ২’: জানালেন পরিচালক নিজেই
‘বিক্রম ভেদা’ হিন্দি রিমেক: সার্বিয়া থেকে শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ