বলিউডের সিনেমায় বাঁধন: আনন্দিত বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজ

বলিউডের সিনেমায় বাঁধন

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক বিশাল ভরদ্বাজ তার নতুন একটি সিনেমার জন্য বাংলাদেশের একাধিক অভিনেত্রীর কাছে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সিনেমায় বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন হওয়ার কথা বলে সিনেমাটি ফিরিয়ে দেন বাংলাদেশের দুই অভিনেত্রী। অবশেষে সেই চরিত্রের জন্য অভিনেত্রী খুঁজে পেলেন এই নির্মাতা। জানা গেছে ‘খুফিয়া’ নামের এই বলিউডের সিনেমায় বাঁধন অভিনয় করছেন। ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে ছবি প্রকাশ করে এই ঘোষণা দিয়েছেন নির্মাতা বিশাল ভরদ্বাজ নিজেই।

- Advertisement -

নেটফ্লিক্সের প্রযোজনায় গোয়েন্দা অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি নির্মিত হচ্ছে অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ গল্প অবলম্বনে। ভারতীয় গোয়েন্দা সংস্থার নজরদারির মধ্যে থাকা সত্ত্বেও একজন যুগ্ম সচিব কীভাবে অদৃশ্য হয়ে যায়, সেই গল্প দেখা যাবে সিনেমাটিতে। এরআগে সিনেমাটি প্রসঙ্গে বিশাল ভরদ্বাজ বলেছেন, ‘ভারতীয় চলচ্চিত্রে এই মানের থ্রিলার ফিল্ম খুব একটা হয়নি।’ ইতিমধ্যে সিনেমাটির  টিজারও প্রকাশ করেছে নেটফ্লিক্স।

প্রথমে বলিউডের এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরপর নির্মাতা এই সিনেমার প্রস্তাব দেন মেহজাবিনকে। কিন্তু বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার কারণে মেহজাবিনও ফিরিয়ে দেন এই সিনেমা। শেষ পর্যন্ত বিশাল ভরদ্বাজের সিনেমায় অভিনয়ের লোভনীয় প্রস্তাব গ্রহন করলেন বাঁধন। তবে সিনেমাটিতে বাঁধনের চরিত্র নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। আর এই সিনেমায় বাঁধনের চরিত্র নিয়ে এখনও নির্মাতা কিংবা নেটফ্লিক্স এর পক্ষেও কিছুই খোলাসা করা হয়নি।

- Advertisement -

প্রসঙ্গত, বিশাল ভরদ্বাজ ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’ এবং ‘ওমকারা’ সিনেমার মত ব্যবসা সফল এবং আলোচিত সিনেমা পরিচালনা করেছেন। সিনেমাটির প্রকাশিত ট্রেলারে বলিউডের জনপ্রিয় অভিনেতা আলী ফজলকে দেখা গেছে। বাঁধন এবং আলী ফজল ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন পাঞ্জাবি নায়িকা ওয়ামিকা গাব্বি, টাবু, এবং আশীষ বিদ্যার্থী সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
সাইমন এবং উষ্ণ হককে নিয়ে শুরু হলো অপূর্ব রানার ‘জলরঙ’
দেবের অপেক্ষায় প্রযোজক: জানুয়ারির মধ্যে শেষ হচ্ছে ‘কমান্ডো’
এবার দীঘির বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ