মুক্তির তারিখ ঘোষনা দিয়ে শুরু হলো কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’

কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’

একের পর এক সিনেমায় অভিনয় করছেন বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ান। কিছুদিন আগেই জানা গিয়েছিলো রোহিত ধাওয়ান পরিচালিত ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। সম্প্রতি মুক্তির তারিখ ঘোষনা দিয়ে শুরু হলো সিনেমাটির কাজ। আর এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। এর আগে এই দুই তারকা ‘লুকা চুপি’ নামে একটি সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন। আল্লু অর্জুন এবং পূজা হেগ অভিনীত তেলুগু সুপারহিট ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার হিন্দি রিমেক ‘শাহজাদা’ যৌথভাবে প্রযোজনা করছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং আমান গিল।

- Advertisement -

সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনায় আল্লু অর্জুন অভিনীত ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার ‘বুত্তা বুম্মা’ গানের একটি নাচ শেয়ার করেন কার্তিক আরিয়ান। সিনেমাটির নির্মাতা এবং কলা কুশলীরা নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘শাহজাদা’ সিনেমার লোগো উম্মচন করেন। এছাড়া দৃশ্যধারন শুরুর ঘোষনার পাশাপাশি সিনেমাটির মুক্তির তারিখও জানিয়েছেন নির্মাতারা। ঘোষনা অনুযায়ী আগামী বছরের ৪ঠা নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এই আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে ভক্তদের আবারো উচ্ছ্বাসে ভাসিয়েছেন এই তারকা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইয়ে বিশাল সেটে শুরু হয়েছে কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমার দৃশ্যধারনের কাজ। অ্যাকশন, সঙ্গীত এবং পারিবারিক মূল্যবোধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। আগামী কয়েক মাস মুম্বাই এবং দিল্লীতে কয়েকটি শিডিউলে এগিয়ে যাবে সিনেমাটির কাজ। আর এই সিনেমাটির মাধ্যমে আরো একবার সাথে কাজ করতে যাচ্ছেন নির্মাতা রোহিত ধাওয়ান এবং সঙ্গীত পরিচালক প্রীতম।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে প্রযোজক ভূষণ কুমার বলেন, ‘অনেক লম্বা সময় ধরে একটি অ্যাকশন, সঙ্গীত এবং পারিবারিক গল্পের সিনেমা নির্মানের অপেক্ষায় ছিলাম। এই সিনেমার মাধ্যমে রোহিত ধাওয়ান, আল্লু অরবিন্দ এবং আমান গিলের সাথে কাজ করতে পেরে খুবই উচ্ছ্বাসিত। কার্তিক, কৃতি, প্রীতম এবং সিনেমাটির অন্যন্য সদস্যদের ম্যাজিক দেখার অপেক্ষায় আছি আমি।‘

প্রসঙ্গত, বলিউডের সর্বকালের সবচেয়ে বড় সুপারস্টার রাজেশ খান্না ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে রাজেশ খান্নার বিপরীতে অভিনয় করেছিলেন রাখী গুলজার। এদিকে রোহিত ধাওয়ান পরিচালিত ‘শাহজাদা’ সিনেমায় কার্তিক আরিয়ান এবং কৃতি শেনন ছাড়া আরো অভিনয় করছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, রনিত রায় এবং শচীন খেদেকর সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন একতা কাপুর
আসন্ন যে সিনেমাগুলো দিয়ে বড় তারকার দৌড়ে আসছেন কার্তিক আরিয়ান
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ