স্থগিত ‘আন্নিয়ান’ রিমেক: রনবীর-কিয়ারাকে নিয়ে শঙ্করের নতুন সিনেমা!

স্থগিত ‘আন্নিয়ান’ রিমেক

চলতি বছরের এপ্রিলে জানা গিয়ছিলো রনভীর সিংকে নিয়ে আলোচিত নির্মাতা শঙ্কর ‘আন্নিয়ান’ সিনেমার হিন্দি সংস্করণ নির্মান করছেন। মুল তামিল সিনেমাটিতে অভিনয় করেছিলেন বিক্রম। আর সিনেমাটি প্রযোজনা করেছিলেন অস্কার রবিচন্দ্রন। এদিকে সিনেমাটির হিন্দি সংস্করণটি প্রযোজনা করছেন ভারতের প্যান-ইন্ডিয়া সিনেমার অন্যতম প্রধান প্রযোজনা প্রতিষ্ঠান প্যান স্টুডিওস এর কর্নধার ড. জয়ন্তীলাল গারা। কিন্তু এরপরই দেখা গেছে সিনেমাটি নিয়ে আইনী জটিলতা। এদিকে আইনী জটিলতায় স্থগিত ‘আন্নিয়ান’ রিমেক, তাই রনবীর-কিয়ারাকে নিয়ে নতুন সিনেমা শুরু করছেন শঙ্কর!

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির গল্প এবং চিত্রনাট্যের স্বত্ব নিয়ে রয়েছে আইনী জটিলতা। প্রযোজক আস্কার ভি রবিচন্দ্রনের দাবি অনুযায়ী সিনেমাটির সব স্বত্ব তার কাছে সংরক্ষিত। আর তাই সিনেমাটির হিন্দি সংস্করণ নির্মাণের বৈধতা শঙ্করের কাছে নেই। এই প্রেক্ষিতে ‘আন্নিয়ান’ সিনেমার রিমেকের বিরুদ্ধে আদালতে যাচ্ছেন এই প্রযোজক। নির্মাতা শঙ্কর এবং প্রযোজক জয়ন্তীলাল গারার বিরুদ্ধে ইতিমধ্যে সাউথ ইন্ডিয়ান ফিল্ম চেম্বার অফ কমার্স (এসআইএফসিসি) এ অভিযোগ দায়ের করেছেন রবিচন্দ্রন।

আইনী জটিলতায় ‘আন্নিয়ান’ রিমেক আপাতত অনিশ্চিত হয়ে পড়েছে। অন্যদিকে শঙ্কর বর্তমানে রাম চরন এবং কিয়ারাকে নিয়ে তার প্যান ইন্ডিয়া সিনেমাটির নির্মানের শেষ পর্যায়ে রয়েছেন। আর যেহেতু ‘আন্নিয়ান’ রিমেকের জন্য রনবীর সিং এবং কিয়ারা আদভানী এই নির্মাতাকে লম্বা শিডিউল দিয়ে রেখেছেন, শঙ্কর এই দুই তারকাকে নিয়ে নতুন একটি সিনেমার চিন্তা করছেন। একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, রনবীরকে নতুন একটি সিনেমার কথা জানিয়েছেন শঙ্কর। রনবীর শঙ্করের আইডিয়াটি পছন্দও করেছেন। তাই শঙ্কর ‘আন্নিয়ান’ রিমেকের পরিবর্তে একই টিম নিয়ে এই সিনেমাটির কাজ শুরু করার পরিকল্পনা করছেন।

- Advertisement -

জানা গেছে ‘আন্নিয়ান’ রিমেক এর মতই বড় বাজেটে বড় পরিসরে নির্মিত হবে নতুন এই সিনেমাটি। অ্যাকশন নির্ভর সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশনের পাশাপাশি শক্তিশালী কিছু বার্তাও থাকবে। আর প্যান ইন্ডিয়া দর্শকের কথা মাথায় রেখেই নির্মিত হবে সিনেমা।

প্রসঙ্গত, শঙ্কর ভারতের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় একজন নির্মাতা। শঙ্কর এর আগে ‘ইন্ডিয়ান’ এবং ‘রোবট’ এরমত বড় বাজেটের সিনেমা নির্মান করে সবাইকে লাগিয়ে দেন। অন্যদিকে রনভীর সিং বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় তারকা। এই দুই নায়ক এবং পরিচালকের একসাথে কাজ করা অবশ্যই বড় একটি ঘটনা বলে মনে করছেন সংশ্লিষ্ঠরা।

আরো পড়ুনঃ
আইনী জটিলতায় ‘আন্নিয়ান’ রিমেক: মামলার করছেন প্রযোজক রবিচন্দ্রন
দক্ষিনের সিনেমা থেকে রিমেক হওয়া বলিউডের মুক্তি প্রতীক্ষিত যত সিনেমা!
একাধিক সিনেমা নিয়ে ব্যস্ততম সময়ে নবাগত আলায়া ফার্নিচারওয়ালা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ