অক্ষয় কুমারের পর এবার সালমান খানের মুখোমুখি জন আব্রাহাম

সালমান খানের মুখোমুখি জন

মহেশ মাঞ্জরেকার পরিচালিত ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুত’ চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান এবং আয়ুশ শর্মা। আগামী দিওয়ালীতে মুক্তির কথা থাকলেও সম্প্রতি জানা গেছে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। দিওয়ালীর পরিবর্তে সিনেমাটি আগামী ২৬শে নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি পিছিয়ে যাওয়ার কারনে আপাতত সালমান খান এবং অক্ষয় কুমারের বক্স অফিস লড়াই হচ্ছে না। তবে সিনেমাটি মুক্তি নতুন তারিখ অনুযায়ী বক্স অফিসে এবার সালমান খানের মুখোমুখি জন আব্রাহাম।

সালমান খান অভিনীত ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুত’ সিনেমাটি ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ‘মুলশি প্যাটার্ন’ সিনেমার হিন্দি রিমেক। সিনেমাটিতে সালমান খান একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন অন্যদিকে আয়ুশ শর্মাকে একজন গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে। এদিকে জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে ২’ সিনেমাটিও মুক্তি পেতে যাচ্ছে নভেম্বরের ২৬ তারিখে। এই সিনেমাটিতে জন আব্রাহামও একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সালমান খান এবং মহেশ মাঞ্জরেকার মনে করছেন সিনেমাটিতে আরো কয়েকটি দৃশ্য সংযোজন করা জরুরী। ‘টাইগার ৩’ সিনেমার কাজ শেষে সম্প্রতি মুম্বাইয়ে এসে পৌঁছেছেন সালমান খান। এরপর বিগ বস ১৫ এর দৃশ্যধারনের পাশাপাশি ‘অন্তিম’ সিনেমাটির কয়েকটি গুরুত্বপূর্ন দৃশ্যে অংশ নেন সালমান খান। এর দৃশ্যগুলোর পোষ্ট প্রডাকশন এবং সম্পাদনার কাজ সম্পন্ন করে দিওয়ালীতে সিনেমাটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছেনা। তাই আগামী ২৬শে নভেম্বর মুক্তি পাবে এই সিনেমা।

মিলাপ মিলান জাভেরি পরিচালিত ‘সত্যেমে জয়েত ২’ সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার। সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর সিনেমার পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে টি-সিরিজ এবং এমি এন্টারটেইনমেন্ট। জন আব্রাহাম এবং দিব্যা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন গৌতমি কাপুর, সাদ রান্ধাওয়া, সাহিল ভেইদ, অনুপ সোনি সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, এর আগে জন আব্রাহাম দুইবার বক্স অফিসে অক্ষয় কুমারের মুখোমুখি হয়েছিলেন। অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ এবং ‘গোল্ড’ সিনেমা দুটি জন আব্রাহাম অভিনীত ‘বাটলা হাউজ’ এবং ‘সত্যেমে জয়েত’ সিনেমাগুলোর সাথে মুক্তি পেয়েছিলো।

আরো পড়ুনঃ
বলিউডের ইতিহাসের সবচেয়ে বড় কিছু বক্স অফিস সংঘর্ষ এবং তার ফলাফল
বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে রোহিত শেঠি পরিচালিত ‘সুরিয়াবংশী’
সিনেমার জন্য শারীরিক গঠনে যে পরিবর্তন আনলেন জন আব্রাহাম ও ইমরান হাশমি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ