কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন একতা কাপুর

কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’

সম্প্রতি মুম্বাইয়ে শেষ হয়েছে একতা কাপুর প্রযোজিত ‘ফ্রেড্ডি’ সিনেমার কাজ। সিনেমাটিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং আলিয়া ফার্নিচারওয়ালা। শোনা গিয়েছিলো একতা কাপুর প্রযোজিত আরো একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলিউডের নতুন প্রজন্মের এই তারকা। তেলুগু সুপারহিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র হিন্দি এই রিমেক সিনেমাটির নাম ‘শাহজাদা’। কিন্তু ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমা থেকে সরে গেছেন একতা কাপুর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, প্রাথমিকভাবে সিনেমাটির সাথে যুক্ত থাকলেও সিনেমাটিতে থেকে সরে দাঁড়িয়েছেন একতা কাপুর। কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমাটি এখন যৌথভাবে প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, আমান গিল এবং এস রাধে কৃষ্ণা। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘কিছু জিনিস নিয়ে নির্মাতাদের মধ্যে বিতর্কের কারনে সিনেমাটি থেকে সরে গেছেন একটা কাপুর। সিনেমাটি সংক্রান্ত কিছু কাগজপত্র নিয়ে ঘটিত দ্বিমতের কারনে এমটা হয়েছে।‘

প্রসঙ্গত, বলিউডের সর্বকালের সবচেয়ে বড় সুপারস্টার রাজেশ খান্না ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে রাজেশ খান্নার বিপরীতে অভিনয় করেছিলেন রাখী গুলজার। একই নামে নির্মিতব্য ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র হিন্দি রিমেক সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন সময়ের অন্যতম জনপ্রিয় তারকা কার্তিক আরিয়ান। সিনেমাটিতে কার্তিকের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। কার্তিক এবং কৃতি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন পারেশ রাওয়াল এবং মনীষা কৈরালা।

- Advertisement -

যদিও সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি, সংবাদ মাধ্যম থেকে জানা গেছে আগামী ১২ই অক্টোবর থেকে মুম্বাইয়ে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এরপর পুরো টিম যাবে দিল্লীতে সিনেমাটির পরবর্তি শিডিউলের কাজে। কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’ সিনেমার সঙ্গীত পরিচালনায় আছেন প্রীতম। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

আরো পড়ুনঃ
আসন্ন যে সিনেমাগুলো দিয়ে বড় তারকার দৌড়ে আসছেন কার্তিক আরিয়ান
যে কারনে কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধার পরিবর্তে কিয়ারা আদভানি!
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ