অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’: মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন হৃতিক ও রনবির

অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’

সম্প্রতি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় অভিনয় করছেন করেছেন হৃতিক রোশন ও রনবির কাপুর। সিনেমাটিতে হৃতিক রোশন ও রনবির কাপুর যথাক্রমে রাবণ এবং রাম চরিত্রে অভিনয় করবেন। কিছুদিন আগেই জানা গেছে সিনেমাটির নির্মাতাদের সাথে একটি রুদ্ধদ্বার বৈঠক করেছেন এই দুই তারকা। অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’ নির্মিত হতে যাচ্ছে মোট তিন পর্বে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তিন পর্বে সিনেমাটির আনুমানিক বাজেট দাঁড়াচ্ছে ৭৫০ কোটি রুপি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে অভিনয়ের জন্য মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন হৃতিক রোশন ও রনবির কাপুর। উক্ত প্রতিবেদন থেকে জানা গেছে এই দুই তারকা প্রত্যেকে সিনেমাটিতে অভিনয়ের জন্য ৭৫ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে বাকি বাজেট সিনেমাটির স্পেশাল ইফেক্টে ব্যবহৃত হবে। হিন্দু ধর্মের পৌরাণিক চরিত্র রাম এবং রাবণের পৌরাণিক সংঘর্ষকে পর্দায় ফুটিয়ে তুলতে অনেক ভারী মাত্রার প্রযুক্তি ব্যবহার করা হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

মাধু মান্টেনা প্রযোজিত অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’ সিনেমাটির প্রধান দুই অভিনেতা নিশ্চিত হলেও সীতা চরিত্রের জন্য বলিউডের প্রথম সারির একজন অভিনেত্রীকে চিন্তা করছেন নির্মাতারা। জানা গেছে ইতিমধ্যে বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রীকে প্রস্তাবও দিয়েছেন তারা। তবে কিছুদিন আগে এই চরিত্রে কারিনা কাপুরের অভিনয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছে সূত্রটি। সূত্রটি জানিয়েছে বিষয়টি কারিনা কাপুরের পিআর দলের একটি উড়ো খবর ছিলো। এই চরিত্রের জন্য কারিনা কাপুর উপযুক্ত নন বলে মন্তব্য করেছে সূত্রটি।

- Advertisement -

প্রসঙ্গত, শীগ্রই ‘বিক্রম ভেধা’ সিনেমার হিন্দি রিমেকের কাজে মধ্যপ্রাচ্যে যাচ্ছেন বলিউডের গ্রীক দেবতা খ্যাত হৃতিক রোশন। অন্যদিকে রনবির কাপুর শুরু করতে যাচ্ছেন লাভ রঞ্জন পরিচালিত নতুন রোম্যান্টিক কমেডি সিনেমার কাজ। এরমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ১০ দিনের একটি শিডিউলে রনবির কাপুর অংশ নিবেন বলেও জানা গেছে। চলমান সিনেমাগুলোর পর নতুন কোন প্রোজেক্টের কাজ শুরু আগে এই দুই অভিনেতার সাথে ‘রামায়ন’ সিনেমার সার্বিক বিষয় নিয়ে আলোচনা শেষ করতে চাচ্ছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় হৃতিক রোশন ও রনবির কাপুর!
যে কারনে হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিলেন মহেশ বাবু!
নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় মহেশ বাবুর পরিবর্তে রনবীর কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ