আনন্দ এল রাই এবং ভূষণ কুমারের প্রযোজনায় আয়ুষ্মান খুরানার নতুন সিনেমা

আয়ুষ্মান খুরানার নতুন সিনেমা

সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে একটু অন্যধারার সিনেমার জন্য বিখ্যাত বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তার অভিনীত আলোচিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ইরেক্টাইল ডিসফাংশন কমেডি ‘শুভ মঙ্গল সাবধান’ এবং সমকামী কমেডি ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ উল্লেখযোগ্য। এছাড়া রয়েছে ‘ভিকি ডোনার’ এর মত সিনেমা। সম্প্রতি তিনি ঘোষনা দিয়েছেন নতুন সিনেমার। সিনেমাটির ঘোষনা উপলক্ষ্যে প্রকাশিত টিজার থেকে জানা গেছে  প্রথমবারের মতো অ্যাকশন সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা। ‘অ্যাকশন হিরো’ নামের আয়ুষ্মান খুরানার নতুন সিনেমা প্রযোজনা করছেন আনন্দ এল রাই এবং ভূষণ কুমার।

- Advertisement -

অনিরুদ্ধ আইয়ার পরিচালিত এই সিনেমায় একজন অভিনেতার চরিত্রে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা। অভিনয় পারে কিন্তু অ্যাকশন পারেনা এমন অভিনেতার গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। আয়ুষ্মান খুরানার নতুন সিনেমা ঘোষনা উপলক্ষ্যে একটি ভিডিও প্রকাশ করেছেন নির্মাতারা। সেই ভিডিওতে আয়ুষ্মান খুরানার কণ্ঠে ধারা বর্ননায় পাওয়া গেছে সিনেমাটির গল্পের ধারণা। ভিডিওটি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়ুষ্মান খুরানা লিখেন, ‘শুধু একটিই সমস্যা আমি মারামারির অভিনয় পারিনা, মারামারি না… নতুন আরো একটি জেনার নিয়ে আবারো আনন্দ এল রাই এবং ভূষণ কুমারের সাথে কাজ করতে পেরে আমি খুবই উচ্ছ্বাসিত।‘

জানা গেছে অনিরুদ্ধ আইয়ার পরিচালিত এই সিনেমায় আয়ুষ্মান খুরানার পাশপাশি আরো কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যাবে। আর আয়ুষ্মানের বিপরীতে অভিনয়ের জন্য নতুন প্রজন্মের একজন অভিনেত্রীর সাথে আলাপ করছেন নির্মাতারা। আনন্দ এল রাই প্রযোজিত এই সিনেমাটি তাদের আগের সিনেমাগুলো থেকে ভিন্ন হতে যাচ্ছে। বিশাল বাজেটে নির্মিতব্য এই সিনেমায় আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে পুরোপুরি নতুন রুপে। আর এই সিনেমার দৃশ্যধারনের কাজ হবে যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

- Advertisement -

প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন অনিরুদ্ধ আইয়ার। এর আগে অনিরুদ্ধ আইয়ার আনন্দ এল রাইয়ের সহকারী হিসেবে কাজ করেছেন। আনন্দ এল রাই পরিচালিত ‘তনু ওয়েডস মানু রিটার্নস’ এবং ‘জিরো’ সিনেমা দুটির সহকারী পরিচালকের দায়িত্বে ছিলেন অনিরুদ্ধ আইয়ার।

এদিকে, আয়ুষ্মান খুরানা বর্তমানে তার মুক্তি প্রতীক্ষিত ‘চণ্ডীগড় কারে আশীকি’ সিনেমার কাজে ব্যাস্ত রয়েছেন। অভিষেক কাপুর পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বানি কাপুর। এছাড়া এই তারকা সম্প্রতি শেষ করেছেন অনুভব সিনহা পরিচালিত ‘অনেক’ সিনেমার দৃশ্যধারনের কাজ। বর্তমানে সিনেমাটি পোষ্ট-প্রোডাকশনে রয়েছে বলে জানা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
আনন্দ এল রাইয়ের বিগ বাজেটের সিনেমায় আয়ুষ্মান খুরানা: যুক্তরাষ্ট্রে শুটিং
কার্তিক আরিয়ানের বাদ পরার খবর উড়িয়ে দিল আনন্দ এল রাইয়ের প্রতিষ্ঠান
শেষ হলো আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ সিনেমার দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ