২০২৩ সালের ঈদে আসছে রনবির কাপুরের গ্যাংস্টার ড্রামা ‘এনিমেল’!

রনবির কাপুরের গ্যাংস্টার ড্রামা

সম্প্রতি জানা গেছে আগামী বছরের এপ্রিল থেকে শুরু হচ্ছে রনবির কাপুরের গ্যাংস্টার ড্রামা ‘এনিমেল’ এর কাজ। সিনেমাটি পরিচালনা করছেন ‘অর্জুন রেড্ডি’ এবং ‘কবির সিং’ খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সিনেমাটিতে আরো অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল এবং পরিণীতি চোপড়া। এদিকে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ২০২৩ সালের ঈদে সিনেমাটি মুক্তির চিন্তা করছেন রনবির কাপুর এবং প্রযোজক ভূশন কুমার।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘এনিমেল একটি জীবনের চেয়ে বড় এবং দুর্দান্ত গ্যাংস্টার ড্রামা যা রাগ থেকে শুরু করে বিভিন্ন মানবিক আবেগকে সামনে নিয়ে আসবে। প্রযোজক ভূশন কুমার এবং অন্যান্য সংশ্লিষ্টরা সিনেমাটির মুক্তির সম্ভাব্য তারিখ নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু করেছেন। সবকিছু পরিকল্পনামত হলে ২০২৩ সালে ঈদে বিশ্বব্যাপী বক্স অফিসে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।‘

প্রকাশিত খবর অনুযায়ী শেষ পর্যন্ত যদি সিনেমাটি ২০২৩ সালের ঈদে মুক্তি পায়, তাহলে ঈদে এটাই হবে রনবির কাপুরের মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা। গ্যাংস্টার অ্যাকশন ড্রামা সিনেমাটি ঈদে দর্শকদের জন্য উপযুক্ত একটি বিনোদনের খোরাক হবে বলে মনে করছেন সংশ্লিষ্ট সবাই। উল্লেখ্য যে, ঈদে সাধারণত সালমান খান তার সিনেমা মুক্তি দিয়ে থাকেন। শুধু সালমান খানের ক্যারিয়ার নয়, বলিউডের অন্যতম সফল সিনেমাগুলোর মধ্যে রয়েছে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘দাবাং’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, বজরঙ্গি ভাইজান’ এবং ‘সুলতান’ এরমত সিনেমা।

- Advertisement -

প্রসঙ্গত, ‘এনিমেল’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে প্রকাশিত একটি ভিডিও প্রকাশ করেছিলো টিসিরিজ। আনুষ্ঠানিক ঘোষনা উপলক্ষে প্রকাশিত ভিডিওতে কোন ছবি না থাকলেও ব্যাকগ্রাউন্ডে রণবীর কাপুরের কণ্ঠে উঠে এসেছে সিনেমার কিছু প্রেক্ষাপট। রনবিরের কণ্ঠের পাশাপাশি ব্যাকগ্রাউন্ড সংগীত এবং বন্দুকের গুলির শব্দ ধারণা দিচ্ছে একটি অ্যাকশন থ্রিলার হতে যাচ্ছে ‘এনিমেল’। সিনেমাটিতে ববি দেওল নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। তবে অনিল কাপুর এবং পরিণীতি চোপড়ার চরিত্র সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

আরো পড়ুনঃ
সন্দীপ রেড্ডির নতুন সিনেমায় প্রবাসঃ শীগ্রই আসছে আনুষ্ঠানিক ঘোষনা!
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড
তিন বছর বিরতির পর চার সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন রনবীর কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ