আগামী বছর শুরু হচ্ছে ‘ওয়ার ২’: জানালেন পরিচালক নিজেই

শুরু হচ্ছে ‘ওয়ার ২’

২০১৯ সালের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ছিলো ‘ওয়ার’। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন হৃতিক রোশন এবং টাইগার শ্রফ। সম্প্রতি জানা গেছে আগামী বছর শুরু হচ্ছে ‘ওয়ার ২’ সিনেমাটির কাজ। ‘ওয়ার’ সিনেমার মুক্তির দুই বছর পূর্তি উপলক্ষ্যে এমনটাই জানিয়েছেন পরিচালক সিদ্ধার্ত আনন্দ। হৃতিক রোশন এবং টাইগার শ্রফ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বানি কাপুর।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম মিডডে’র সাথে আলাপকালে এই নির্মাতা জানিয়েছেন আগামী বছর শুরু হচ্ছে ‘ওয়ার ২’ সিনেমাটির নির্মান কাজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আদিত্য চোপড়া (প্রযোজক) এবং আমি এটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কিছু চিন্তা বিবেচনা করছি। আশা করি আমরা এটি আগামী বছর শুরু করতে পারবো। ওয়ার ২ অনেক বড় একটি দায়িত্ব এবং এটা নিয়ে কাজ শুরু করার আগে সবকিছু স্বাভাবিক হওয়াটা জরুরি।‘

এদিকে ‘ওয়ার’ সিনেমাটির দুই বছর পূর্তি উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হৃতিক রোশন এবং টাইগার শ্রফ। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃতিক লিখেন, ‘এই সিনেমাটির সেটের সবকিছু আমি খুব মিস করি – সহঅভিনেতা, একসাথে কাজ করা, নতুন কিছু সৃষ্টি ইত্যাদি।‘ অন্যদিকে টাইগার শ্রফ লিখেন, ‘ম্যান, আমি মিস করছি! আমার অন্যতম আদর্শের সাথে কাজ করাটা আমার জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা ছিলো।‘

- Advertisement -

হৃতিক রোশন এবং টাইগার শ্রফ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বানি কাপুর এবং আশুতোষ রানা। যশ রাজ ফিল্মসের ব্যাপারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ২০১৯ সালের ২রা অক্টোবর হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেয়েছিলো সিনেমাটি। আর বক্স অফিসের হিসেব অনুযায়ী শুধুমাত্র ভারতে সিনেমাটি ৩০০ কোটি রুপির অধিক আয় করেছিলো।

প্রসঙ্গত, হৃতিক রোশন বর্তমানে ‘বিক্রম ভেদা’ সিনেমার হিন্দি রিমেক নিয়ে ব্যস্ত রয়েছেন। এরপর তিনি শুরু করবেন সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এরিয়েল অ্যাকশন সিনেমা ‘ফাইটার’। এই সিনেমায় হৃতিকের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। অন্যদিকে, টাইগার শ্রফ অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে আছে ‘হিরোপান্তি ২’, ‘বাগি ৪’ এবং ‘গানপথ’।

আরো পড়ুনঃ
নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় হৃতিক রোশন ও রনবির কাপুর!
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড
‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ শেষে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ