আসন্ন যে সিনেমাগুলো দিয়ে বড় তারকার দৌড়ে আসছেন কার্তিক আরিয়ান

আসছেন কার্তিক আরিয়ান

অভিষেকের খুব স্বল্প সময়ের মধ্যে বলিউডে নিজের অবস্থান তৈরি করেছেন নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ান। ইতিমধ্যে এই তারকা উপহার দিয়েছেন ‘সনু কে টিটু কি সুইটি’ এবং ‘পতি পত্নি অর ও’ এরমত ব্যবসা সফল সিনেমা। চলতি বছরের শুরুতে আলোচিত প্রযোজক করন জোহরের সাথে ‘দস্তানা ২’ সিনেমা নিয়ে বিরোধের কারনে আলোচনায় ছিলেন কার্তিক আরিয়ান। তবে ‘দস্তানা ২’ সিনেমা থেকে বাদ পড়লেও তার হাতে রয়েছে একাধিক বড় বাজেটের সিনেমা। নির্মানাধীন এবং মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো নিয়ে আসছেন কার্তিক আরিয়ান তা তাকে যুক্ত করবে বড় তারকাদের কাতারে। এই তারকার আলোচিত এই সিনেমাগুলো নিয়ে আজকের এই প্রতিবেদন।

- Advertisement -

আসছেন কার্তিক আরিয়ান

১। বুল বুলাইয়া ২
পরিচালক প্রিয়দর্শনের জনপ্রিয় হরর কমেডি সিনেমা ‘বুল বুলাইয়া’ এর সিক্যুয়েল মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের ২৫শে মার্চ। প্রথম পর্বের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। সিনেমাটির দ্বিতীয় পর্বে প্রধান চরিত্রে থাকছেন কার্তিক আরিয়ান। আর ‘বুল বুলাইয়া ২’ পরিচালনা করছেন আনিস বাজমি। কার্তিক আরিয়ানের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করছেন কিয়ারা আদভানি এবং টাবু।

- Advertisement -

আসছেন কার্তিক আরিয়ান

২। ফ্রেড্ডি
আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে কার্তিক আরিয়ান অভিনীত রোম্যান্টিক থ্রিলার সিনেমা ‘ফ্রেড্ডি’। একতা কাপুর প্রযোজিত এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন আলায়া ফার্নিচারওয়ালা। আর সিনেমাটি পরিচালনা করছেন ‘বীর দে ওয়েডিং’ খ্যাত নির্মাতা শশাঙ্ক ঘোষ। কিছুদিন আগেই সিনেমাটির দৃশ্যধারন শেষ করেছেন এই অভিনেতা।

আসছেন কার্তিক আরিয়ান

৩। ধামাকা
রাম মাধবনী পরিচালিত ‘ধামাকা’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। সিনেমাটিতে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাকে। একটি সন্ত্রাসী হামলার উপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই সিনেমা। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিন কোরিয়ার সিনেমা ‘দ্যা টেরর লাইভ’ এর উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। সিনেমাটিতে কার্তিক ছাড়া আরো অভিনয় করেছেন মৃণাল ঠাকুর এবং অমৃত সুভাষ।

আসছেন কার্তিক আরিয়ান

৪। ক্যাপ্টেন ইন্ডিয়া
রনি স্ক্রুওয়ালা এবং হারমান বাওয়েজা প্রযোজিত ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান। হানসাল মেহতা পরিচালিত সিনেমাটির ফার্স্টলুক পোষ্টারও ইতিমধ্যে প্রকাশ করেছেন নির্মাতারা। মধ্যপ্রাচ্যের একটি দেশে যুদ্ধকালীন সময়ে সেখানে আটকে থাকা ভারতীয়দের উদ্ধারের মিশনে যাওয়া একজন পাইলটের গল্প দেখা যাবে সিনেমাটিতে। ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমার নাম ভুমিকায় কার্তিকের অভিনয়ের খবর নিশ্চিত হলেও, তার বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি।

৫। সাজিদ নাদিওয়ালার নাম ঠিক না হওয়া সিনেমা
বলিউডের প্রভাবশালী নির্মাতা সাজিদ নাদিওয়ালা প্রযোজিত নতুন একটি সিনেমায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান। সমীর বিদওয়ানস পরিচালিত এই সিনেমার নাম প্রাথমিকভাবে ‘সত্যনারায়ণ কি কাঁথা’ ঠিক করা হলেও ধর্মীয় অনুভূতিতে আঘাতের আশঙ্কায় সিনেমাটির নতুন নাম নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। প্রথমে জানা গিয়েছিলো সিনেমাটিতে প্রথমবারের মত জুটি হচ্ছেন কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কাপুর। কিন্তু পরিবর্তিতে জানা যায় পারিশ্রমিক সংক্রান্ত জটিলতার কারনে সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধার পরিবর্তে অভিনয় করছেন কিয়ারা আদভানি।

৬। শাহজাদা
বলিউডের সর্বকালের সবচেয়ে বড় সুপারস্টার রাজেশ খান্না ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে রাজেশ খান্নার বিপরীতে অভিনয় করেছিলেন রাখী গুলজার। সম্প্রতি জানা গেছে একই নামের একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন সময়ের অন্যতম জনপ্রিয় তারকা কার্তিক আরিয়ান। আর এই সিনেমাটি তেলুগু সুপারহিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র হিন্দি রিমেক। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী শীগ্রই শুরু হচ্ছে কার্তিক আরিয়ান অভিনীত এই সিনেমা দৃশ্যধারনের কাজ।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কার্তিক আরিয়ান অভিনীত কোন সিনেমার জন্য আপনি আগ্রহী তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া আপনার প্রিয় এই তারকাকে নিয়ে আর কি আপডেট জানতে চান তাও জানিয়ে দিতে পারেন আমাদের।

আরো পড়ুনঃ
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড
যে কারনে কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধার পরিবর্তে কিয়ারা আদভানি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ