নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় হৃতিক রোশন ও রনবির কাপুর!

নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায়

বিগত কয়েকদিন থেকেই নিতেশ তিওয়ারি পরিচালিত রামায়ণ থ্রিডি সিনেমা নিয়ে শোনা যাচ্ছে বিভিন্ন ধরনের আলোচনা। ৩০০ কোটি বাজেটে নির্মিতব্য সিনেমাটিতে হৃত্বিক রোশন রাবন চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে সিনেমাটিতে রাম চরিত্রে মহেশ বাবুর অভিনয়ের কথাও জানা গিয়েছিলো। কিন্তু সর্বশেষ খবর অনুযায়ী নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় মহেশ বাবুর পরিবর্তে রাম চরিত্রে অভিনয় করছেন রনবির কাপুর। সম্প্রতি জানা গেছে সিনেমাটির নির্মাতাদের সাথে একটি রুদ্ধদ্বার বৈঠক করেছেন হৃতিক রোশন ও রনবির কাপুর।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী প্রযোজক মাধু মান্টেনার কার্যালয়ে দেখা গেছে এই দুই তারকাকে। নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলোচনা করতে একটি রুদ্ধদ্বার বৈঠকে হৃতিক রোশন ও রনবির কাপুর অংশগ্রহণ করেছেন বলে উল্লেখ আছে উক্তি প্রতিবেদনে। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালির প্রতিবেদন অনুযায়ী ‘রামায়ন’ সিনেমায় অভিনয়ের জন্য ইতিমধ্যে হৃতিক রোশন ও রনবির কাপুরকে নিশ্চিত করেছেন নির্মাতারা।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘হৃতিক রোশন ও রনবির কাপুরকে নিয়ে নির্মাতাদের এটাই প্রথম বৈঠক ছিলো। সিনেমাটিতে তারা যথাক্রমে রাবণ এবং রাম চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির ক্রিয়েটিভ এবং অন্যান্য দিক নিয়ে আলোচনার পাশাপাশি সিনেমাটির দৃশ্যধারনের আনুমানিক সময় নিয়েও আলোচনা করেছেন তারা।‘ সবকিছু ঠিক থাকলে আগামী বছরের দ্বিতীয় ভাগে শুরু হতে পারে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। প্রধান দুই অভিনেতা নিশ্চিত হলেও সীতা চরিত্রের জন্য বলিউডের প্রথম সারির একজন অভিনেত্রীকে চিন্তা করছেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত, শীগ্রই ‘বিক্রম ভেধা’ সিনেমার হিন্দি রিমেকের কাজে মধ্যপ্রাচ্যে যাচ্ছেন বলিউডের গ্রীক দেবতা খ্যাত হৃতিক রোশন। অন্যদিকে রনবির কাপুর শুরু করতে যাচ্ছেন লাভ রঞ্জন পরিচালিত নতুন রোম্যান্টিক কমেডি সিনেমার কাজ। এরমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ১০ দিনের একটি শিডিউলে রনবির কাপুর অংশ নিবেন বলেও জানা গেছে। চলমান সিনেমাগুলোর পর নতুন কোন প্রোজেক্টের কাজ শুরু আগে এই দুই অভিনেতার সাথে ‘রামায়ন’ সিনেমার সার্বিক বিষয় নিয়ে আলোচনা শেষ করতে চাচ্ছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় মহেশ বাবুর পরিবর্তে রনবীর কাপুর
যে কারনে হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিলেন মহেশ বাবু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ