জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য মামলায় গ্রেফতার হলেন শাহরুখপুত্র

মাদকদ্রব্য মামলায় গ্রেফতার

কর্ডেলিয়া ক্রুজ জাহাজে আয়োজিত একটি একটি মাদক পার্টি থেকে গতকাল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। আটকের পর এনসিবি দপ্তরে দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এছাড়া ইতিমধ্যে তার মোবাইল ফোনটিও জব্দ করেছে এনসিবি। জানা গেছে জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য মামলায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সেই পার্টিতে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান খান। মাদকগ্রহনের ডাক্তারি পরীক্ষার জন্য গ্রেপ্তারের পর জে জে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। এনসিবি সূত্র উল্লেখ করে গণমাধ্যমগুলো জানিয়েছে, সেই পার্টিতে জামাকাপড়ে সেলাই করে, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল নিষিদ্ধ বিভিন্ন মাদকদ্রব্য। আরিয়ান খানের লেন্স রাখার বাক্স থেকেও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন এনসিবির কর্মকর্তারা।

উক্ত পার্টিতে রেইড দিয়ে আরিয়ান আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার ও গোমিত চোপড়াকে আটক করা হয়েছে। শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন তাঁরা সবাই। আটকের পর সবাইকে আদালতে হাজির করা হয়েছিলো জিজ্ঞাসাবাদের অনুমতি চাওয়ার জন্য। সেখানে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানকে দেখা গেছে। এছাড়া ছেলেকে মুক্ত করতে ইতিমধ্যে দৌড় ঝাঁপ শুরু করেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

- Advertisement -

আরিয়ান খানের জব্দকৃত মোবাইলও খতিয়ে দেখা হবে বলে জানা গেছে। এছাড়া তাঁর সঙ্গে মাদকদ্রব্য সরবরাহকারীদের সরাসরি যোগাযোগ আছে কি না তাও খতিয়ে দেখা হবে জানিয়েছেন এনসিবি কর্মকর্তারা। ইতিমধ্যে আরিয়ান খানের মুক্তির জন্য আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে শাহরুখ খান যোগাযোগ করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

প্রসঙ্গত, চলতি মাসের ৮ তারিখে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজে স্পেনে যাওয়ার কথা ছিলো শাহরুখ খানের। কিন্তু মাদকদ্রব্য মামলায় ছেলের গ্রেফতার হওয়ার প্রেক্ষিতে এই শিডিউলের কাজ পিছিয়ে দিতে পারেন এই বলিউড তারকা। ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

আরো পড়ুনঃ
এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!
বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িকঃ কখন আসছে শাহরুখ-সালমানের সিনেমা?
যে কারনে পিছিয়ে গেলো শাহরুখ খানকে নিয়ে হিরানির সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ