সাময়িক ভাবে স্থগিত হলো অক্ষয় কুমারের অ্যাকশন থ্রিলার ‘মিশন লায়ন’

অক্ষয় কুমারের অ্যাকশন থ্রিলার

গত বছর জানা গিয়েছিলো সুপারহিট ‘মিশন মঙ্গল’ সিনেমার পরিচালকের সাথে আবারো কাজ করতে যাচ্ছেন সুপারস্টার অক্ষয় কুমার। জাগান শক্তি পরিচালিত বিজ্ঞান কল্পকাহিনী ভিত্তিক এই সিনেমার নাম ‘মিশন লায়ন’। এছাড়া আরো জানা গিয়েছিলো অ্যাকশন থ্রিলার এই সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির নির্মান কাজ। কিন্তু এবার জানা গেছে আপাতত হচ্ছেনা অক্ষয় কুমারের অ্যাকশন থ্রিলার ‘মিশন লায়ন’। জানা গেছে সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে বিগ বাজেটের এই সিনেমাটি।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে অক্ষয় কুমার এবং সিনেমাটির দুই প্রযোজক ভাশু এবং জ্যাকি বাগনানি আপাতত সিনেমাটি স্থগিত করেছেন। এটি একটি ব্যায়বহুল সিনেমা এবং তারা মনে করছেন এরকম একটি সিনেমা নির্মানের সঠিক সময় এটি নয়। এছাড়া সিনেমাটির চিত্রনাট্য শেষ করতেও প্রত্যাশার চেয়ে বেশী সময় লাগছে। সার্বিক দিক বিবেচনায় তারা তিনজন অক্ষয় কুমারের অ্যাকশন থ্রিলার ‘মিশন লায়ন’ সিনেমাটি সাময়িক ভাবে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘মিশন লায়ন’ সিনেমাটির শুধু প্রোডাকশন বাজেট ধরা হয়েছে ৭০ কোটি রুপি। এর সাথে আছে অক্ষয় কুমার সহ সিনেমাটির অন্যান্য তারকাদের পারিশ্রমিক এবং প্রচার বাজেট। এরকম একটি ব্যয়বহুল সিনেমার জন্য উপযুক্ত চিত্রনাট্য এবং সময় খুবই জরুরী। করোনার কারনে ভারতের প্রেক্ষাগৃহ ব্যবসার বর্তমান অবস্থায় সিনেমাটি নির্মান ঝুঁকিপূর্ন বলে মনে করছেন নির্মাতারা। এছাড়া অক্ষয় কুমারের প্রত্যাশা অনুযায়ী সিনেমাটির চিত্রনাট্য এখনো দাড় করানো যায়নি বলেও জানিয়েছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র।

- Advertisement -

এদিকে সাময়িক ভাবে স্থগিত হওয়ার কারনে হতাশ নির্মাতা জাগান শক্তি। মহামারীর আগেই সিনেমাটির দৃশ্যধারন শুরু করতে চেয়েছিলনে এই পরিচালক। তবে ‘মিশন মঙ্গল’ সিনেমার বিশাল সাফল্যের পর এই মুহুর্তে প্রযোজকদের অন্যতম কাঙ্ক্ষিত পরিচালক জাগান শক্তি। কিছুদিনের মধ্যে এই পরিচালক শুরু করতে যাচ্ছেন জন আব্রাহাম এবং অর্জুন কাপুর অভিনীত মালায়ালাম হিট ‘আয়াপ্পানুম কোশিয়াম’ সিনেমার হিন্দি রিমেক। এরপর আগামী বছরের গ্রীষ্মে তিনি তামিল একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

অন্যদিকে, বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত তারকা অক্ষয় কুমার। এই মুহুর্তে অক্ষয় কুমার অভিনীত মোট ছয়টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে ‘সুরিয়াবংশী’, ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’ এবং ‘আত্রঙ্গি রে’। এছাড়া বর্তমানে নির্মানাধীন রয়েছে ‘সিন্ডেরেলা’ এবং ‘ওহ মাই গড ২’ সহ আরো কয়েকটি সিনেমা।

আরো পড়ুনঃ
আগামী বছর বক্স অফিস মাতাতে আসছে অক্ষয় কুমারের চারটি সিনেমা!
অক্ষয় কুমার: করোনা বিধ্বস্ত বলিউডের সবচেয়ে বড় বাজির ঘোড়া!
সুরিয়াবংশী থেকে রাম সেতু: বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ