পৃথ্বীরাজের সুপারহিট ‘ড্রাইভিং লাইসেন্স’ রিমেক করছেন অক্ষয় কুমার

পৃথ্বীরাজের সুপারহিট ‘ড্রাইভিং লাইসেন্স

সাম্প্রতিক সময়ে বলিউডের সবচেয়ে ব্যস্ততম তারকা হচ্ছেন অক্ষয় কুমার। এই মুহুর্তে অক্ষয় কুমার অভিনীত মোট ছয়টি সিনেম মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া নির্মানাধীন রয়েছে আরো কয়েকটি সিনেমা। এদিকে জানা গেছে নতুন আরো একটি সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছেন বলিউডের খিলাড়ি। ভারতের গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মালায়ালাম সিনেমার থ্রিলার কিং খ্যাত পৃথ্বীরাজের সুপারহিট ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমাটি হিন্দিতে রিমেক করছেন অক্ষয় কুমার। আর সিনেমাটি পরিচালনা করছেন রাজ মেহতা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী পৃথ্বীরাজের সুপারহিট ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি সংস্করণে দেখা যাবে অক্ষয় কুমারকে। ধর্ম প্রডাকশন্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়া আরো একজন বড় তারকাকে দেখা যাবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। গুঞ্জন অনুযায়ী এই অক্ষয় কুমারের সাথে সিনেমাটির অন্য গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘মালায়লাম হিট সিনেমা ড্রাইভিং লাইসেন্স হিন্দিতে অফিসিয়ালি পুননির্মিত হতে যাচ্ছে। মূল সিনেমাটি অক্ষয় কুমার এবং রাজ দুজনেরই পছন্দ হয়েছে। বলিউড দর্শকদের জন্য চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন করে নির্মিত হবে এই সিনেমা।‘ আগামী জানুয়ারিতে টানা একটানা ৪০ দিনের শিডিউল দিয়ে যুক্তরাজ্যে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। বর্তমানে অক্ষয়ের পাশাপাশি অন্য চরিত্রের জন্য নির্মাতারা একজন তারকা খুঁজছেন বলেও জানিয়েছে সূত্রটি।

- Advertisement -

প্রসঙ্গত, অক্ষয় কুমার ইতিমধ্যে বেশ কয়েকটি রিমেক সিনেমায় কাজ করছেন। তার মুক্তি প্রতীক্ষিত ‘বচ্চন পাণ্ডে’ সিনেমাটি তামিল ‘জিগারঠান্ডা’ সিনেমার হিন্দি রিমেক। এছাড়া বর্তমানে তিনি তামিল থ্রিলার ‘রাতসানান’ এর হিন্দি রিমিকের কাজ করছেন। সিনেমাটির নাম ‘সিন্ড্রেলা’। এছাড়া তামিলের আলোচিত হরর থ্রিলার ‘কাঞ্চানা’ সিনেমাটির হিন্দি রিমেক মুক্তি পেয়েছিলো গত বছর। ‘লক্ষ্মী’ নামের এই সিনেমায় অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি।

উল্লেখ্য, অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংশী’ সিনেমাটি আগামী দিওয়ালীতে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া এই তারকার মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো হচ্ছে ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’ এবং ‘আতরঙ্গি রে’। এরমধ্যে ‘আতরঙ্গি রে’ সিনেমাটি সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
আগামী বছর বক্স অফিসে মুখোমুখি প্রবাস এবং অক্ষয় কুমার
আগামী বছর বক্স অফিস মাতাতে আসছে অক্ষয় কুমারের চারটি সিনেমা!
অক্ষয় কুমার: করোনা বিধ্বস্ত বলিউডের সবচেয়ে বড় বাজির ঘোড়া!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ