খ্যাতিমান বক্সার মাইক টাইসন এবার আসছেন বলিউডের পর্দায়

খ্যাতিমান বক্সার মাইক টাইসন

খ্যাতিমান বক্সার মাইক টাইসন এবার অভিনয় করছেন বলিউডের সিনেমায়। ধৰ্ম প্রোডাকশনের প্যান ইন্ডিয়া সিনেমা ‘লাইগার’ দিয়ে বলিউডের পর্দায় আসছেন সাবেক এই হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন। পুরী জগন্নাধ পরিচালিত সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বিজয় দেভেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে। দক্ষিনের জনপ্রিয় তারকা বিজয় দেভেরাকোন্ডা অভিনীত প্রথম বলিউড সিনেমা ‘লাইগার’ ইতিমধ্যে আলোচনায়।

- Advertisement -

খ্যাতিমান বক্সার মাইক টাইসন অভিনীত এই বলিউড সিনেমাটিতে তার সাথে লড়াই করবেন বিজয় দেভেরাকোন্ডা। আর সিনেমাটিতে মাইক টাইসনের অভিনয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সিনেমা সংশ্লিষ্ট সবাই। এ উপলক্ষ্যে ঘোষিত ভিডিওতে মাইক টাইসন এবং বিজয় দেভেরাকোন্ডাকে মুখোমুখি লড়াইয়ে দেখা গেছে। মাইক টাইসন ছাড়া আরো কয়েকজন বিদেশী ফাইটারকে দেখা যাবে সিনেমাটিতে।

প্রসঙ্গত, ‘লাইগার’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করছেন বিজয় দেভেরাকোন্ডা এবং নির্মাতা পুরী জগন্নাধ। আলোচিত এই সিনেয়ামটির সিনেমাটোগ্রাফিতে আছেন বিষ্ণু সরমা। আর পুরী’র ‘ইদ্দরমায়াইলাথো’ সহ বেশ কয়েকটি সিনেমায় নিজের কাজ দিয়ে আলোচনায় আসা কেচা থাকছেন সিনেমাটির স্টান্ট মাস্টার হিসেবে।

- Advertisement -

বিজয় এবং অনন্যা ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন রামায়া কৃষ্ণনান, রোনিত রায়, বিষু রেড্ডী, আলী, মাকার্ন্ড দেশ পান্ডে এবং গেটাপ শ্রীনু। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন পুরি জগন্নাথ, চার্মে কর, কারণ জোহর এবং অপূর্ব মেহতা। জানা গেছে হিন্দি, তেলুগু, তামিল, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা।

আরো পড়ুনঃ
জানা গেলো বিজয়-অনন্যা জুটির ‘লাইগার’ সিনেমার মুক্তির তারিখ
আলোচিত যে ৭টি সিনেমায় প্রথম পছন্দ ছিলেন কিয়ারা আদভানি
এবার ক্যাটরিনার সাথে জুটি বাঁধছেন বিজয় দেবরকোন্দা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ