তিন বছর বিরতির পর চার সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন রনবীর কাপুর

পর্দায় ফিরছেন রনবীর কাপুর

২০১৮ সালের জুন মাসে সর্বশেষ মুক্তি পেয়েছিলো রনবীর কাপুর অভিনীত সিনেমা ‘সাঞ্জু’। বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনী নির্ভর সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। এরপর ইতিমধ্যে পেরিয়ে গেছে তিন বছর। এই তিন বছরে করোনা এবং সিনেমা নির্বাচনে সতর্কতার কারনে বড় পর্দায় দেখা যায়নি নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় এই অভিনেতাকে। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসার প্রেক্ষিতে তিন বছর বিরতির পর চার সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন রনবীর কাপুর।

- Advertisement -

বর্তমানে রনবীর কাপুর বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে সবগুলো সিনেমাই নির্মিত হচ্ছে বড় প্রযোজনা সংস্থার ব্যানারে বিশাল বাজেটে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর রনবীর কাপুর অভিনীত মোট চারটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে ‘শমশেরা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের ১৮ই মার্চ। করণ মালহোত্রা পরিচালিত এই পিরডিক ড্রামা সিনেমায় রনবীর কাপুরের সাথে আরো অভিনয় করছেন বানি কাপুর এবং সঞ্জয় দত্ত। ইতিমধ্যে সিনেমাটির মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

এরপর আগামী বছরের মার্চে মুক্তি পেতে যাচ্ছে রনবীর কাপুর অভিনীত রোম্যান্টিক কমেডি একটি সিনেমা। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করছেন লাভ রঞ্জন। সিনেমাটিতে রনবীর কাপুরের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় জুটি হচ্ছেন নতুন প্রজন্মের জনপ্রিয় এই দুই তারকা। ‘শমশেরা’ এবং লাভ রঞ্জন পরিচালিত সিনেমা দুটি কাছাকাছি সময়ে মুক্তি পাবে বলে জানা গেছে।

- Advertisement -

লাভ রঞ্জন পরিচালিত রোম্যান্টিক কমেডি সিনেমার পর রনবীর কাপুরকে দেখা যাবে আরো একটি অ্যাকশন সিনেমায়। ‘এনিমেল’ নামের এই সিনেমাটি আগামী বছর দুসেরা উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে বলে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করছেন ‘কবির সিং’ খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সিনেমাটিতে রনবীর কাপুরের পাশাপাশি অভিনয় করবেন অনিল কাপুর, ববি দেওল এবং পরিণীতি চোপড়া। এরমধ্যে ববি দেওল সিনেমাটিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

২০২২ সালে মুক্তি প্রতীক্ষিত রনবীর কাপুর অভিনীত চতুর্থ সিনেমা হচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। গত তিন বছর ধরে সিনেমা নির্মানাধীন রয়েছে। জানা গেছে এই সিনেমাটিও আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে। ধর্ম প্রডাকশন্সের ব্যানারে মিথলোজিক্যাল অস্ত্র ব্রম্মাস্ত্র নিয়ে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন অয়ন মুখার্জি। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন রনবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন, এবং মৌনি রায়। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন মৌনি রায়। গুঞ্জন অনুযায়ী ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকে।

আরো পড়ুনঃ
রনবীর কাপুরের ‘এনিমেল’: জানা গেলো সিনেমার বিস্তারিত (ভিডিও সহ)
‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজি থেকে ইউনিভার্স নির্মানের পরিকল্পনায় অয়ন মুখার্জি
শাহরুখ খানের শক্তি চুরি করে ব্রহ্মাস্ত্রের খোঁজে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ