যে কারনে পিছিয়ে গেলো শাহরুখ খানকে নিয়ে হিরানির সিনেমা

শাহরুখ খানকে নিয়ে হিরানির

শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমা সাম্প্রতিক সময়ে বলিউডে অন্যতম আলোচিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। কিছুদিন সিনেমাটি সংক্রান্ত একটি খবর নিজের অফিসিয়াল টুইটারে শেয়ার দিয়ে অনেকটাই আনুষ্ঠানিক করে ফেলেন সহ-লেখিকা কনিকা ধিলন। জানা গেছে অবৈধ অভিবাসনের পটভূমি নিয়ে নির্মিত এই সিনেমার একটি বড় অংশের দৃশ্যধারনের কাজ হবে কানাডায়। এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেয়ামতির পিছিয়ে যাওয়ার কারন হচ্ছে কানাডা সরকারের অনুমতি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী করোনা পরিস্থিতির কারনে কানাডায় সিনেমাটি দৃশ্যধারনের অনুমতি অপেক্ষায় আছেন নির্মাতারা। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে সিনেমাটির চিত্রনাট্য ইতিমধ্যে শেষ করেছেন রাজকুমার হিরানি। এছাড়া সিনেমাটির জন্য নিজের শিডিউলও দিতে রাজী হয়েছেন বলিউড বাদশা। কিন্তু কানাডার পক্ষ্য থেকে এখনো সিনেমাটির কাজ শুরু অনুমতি করোনার কারনে এখনো পাওয়া যায়নি।

এছাড়া সূত্রটি আরো জানিয়েছে উদ্ভূত পরিস্থিতির কারনে চলতি বছরে সিনেমাটির কাজ শুরু সম্ভব হচ্ছেনা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরে শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। আর এই কারনে শাহরুখ খান তার অন্য সিনেমা ‘পাঠান’ এর কাজ শেষ করতে পারেন। যেহেতু রাজকুমার হিরানির সিনেমাটি পিছিয়ে গেছে তাই এই সময়ে তিনি তার অন্য সিনেমার কাজ এগিয়ে নিয়ে যাবেন। অন্যদিকে এরমধ্যে নতুন কোন কাজও শুরু করতে পারেন বলে জানিয়েছে সূত্রটি।

- Advertisement -

প্রসঙ্গত, শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটির গল্পে ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবনের ঘটনা উঠে আসবে। হিরানি, কনিকা ধিলন এবং অভিজাত জোশির যৌথ চিত্রনাট্যে এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান এবং রাজকুমার হিরানি।

এদিকে কিছুদিন আগে শোনা গেছে সিনেমাটিতে মোট তিনজন অভিনেত্রী থাকছেন। তারা হলেন কাজল, তাপসী পান্নু এবং বিদ্যা বালন। যেখানে শাহরুখের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। তাপসী পান্নুকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে এবং ভারত-কানাডার প্রশাসনিক এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। সবকিছু ঠিক থাকলে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

উল্লেখ্য যে, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বর্তমানে পোষ্ট-প্রডাকশনে রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। এছাড়া সম্প্রতি শাহরুখ খান শুরু করেছেন এটলি কুমার পরিচালিত নতুন সিনেমার কাজ। অ্যাকশন থ্রিলার সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন এটলি কুমার। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন কিং খান।

আরো পড়ুনঃ
নিশ্চিত হলো শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাঃ শীগ্রই শুরু হচ্ছে শুটিং
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!
ওটিটি প্লাটফর্মে শাহরুখ খান: এবার ওয়েব সিরিজে আসছেন বলিউড বাদশা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ