মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহে খুলছে অক্টোবরেঃ ‘সুরিয়াবংশী’ আসছে দিওয়ালীতে

মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহে খুলছে

সম্প্রতি আগামী অক্টোবরে প্রেক্ষাগৃহ খোলার ঘোষনা ভারতের মহারাষ্ট্রের সরকার। শনিবার (২৫শে সেপ্টেম্বর) মহারাষ্ট্রের মুখ্য মন্ত্রী উদ্ধব ঠাকরে জানিয়েছেন আগামী ২২শে অক্টোবর থেকে খুলছে প্রেক্ষাগৃহ। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসার পর গত বছরের শেষের দিকে অর্ধেক আসনে সিনেমা প্রদর্শনের অনুমতি দিয়েছিলো মহারাষ্ট্র সরকার। কিন্তু চলতি বছরের শুরুতে করোনার দ্বিতীয় প্রাদুর্ভাবের কারনে আবারো বন্ধ করা দেয়া হয়েছিলো প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শনি। অবশেষে সরকারের নতুন ঘোষনা অনুযায়ী মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহে খুলছে অক্টোবরে।

- Advertisement -

মহামারীর কারনে প্রেক্ষাগৃহ বন্ধ থাকার কারনে বলিউডে আটকে আছে বিশাল বাজেটের বেশ কয়েকটি সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে বড় তারকাদের নিয়ে নির্মিত অনেকগুলো বিগ বাজেট সিনেমা। চলতি বছরের শুরুতে অনেকগুলো সিনেমার মুক্তির ঘোষনা দিয়েও পিছিয়ে গেছে সিনেমাগুলোর মুক্তি। এরমধ্যে কয়েকটি সিনেমা একই সাথে ওটিটি এবং প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এদিকে করোনার কারনে আটকে যাওয়া প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘সুরিয়াবংশী’।

অক্টোবরে মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহে খুলছে খবরটি তাই নির্মাতাদের জন্য অন্যতম স্বস্তির খবর হিসেবে এসেছে। জানা গেছে অক্টোবরে প্রেক্ষাগৃহ খোলার প্রেক্ষিতে আগামী দিওয়ালীতে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুরিয়াবংশী’। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করেছে নির্মাতা প্রতিষ্ঠান রিলায়েন্স এন্টারটেইনম্যান।

- Advertisement -

‘সুরিয়াবংশী’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, জাভেদ জাফরী এবং সিকান্দার খের। নির্মাতা রোহিত শেঠীর ‘কোপ ইউনিভার্স’ এর অংশ হিসেবে মুক্তি পাবে ‘সুরিয়াবংশী’। আর সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে রোহিত শেঠীর অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)।

উল্লেখ্য যে, ‘সুরিয়াবংসী’ সিনেমার ক্লাইমেক্স থেকেই শুরু হবে অজয়ের ‘সিঙ্গাম ৩’ এর কাহিনী। ‘সুরিয়াবংসী’ সিনেমায় অক্ষয়কে দেখা যাবে মুম্বাইয়ে একটি সন্ত্রাসী হামলা ঠেকাতে লড়াই করে যাচ্ছে সুরিয়াবংসী। আর এই লড়াই যেখানে শেষ হবে সেখান থেকেই শুরু হবে সিঙ্গামের নতুন মিশন। ‘সিঙ্গাম ৩’ তে অক্ষয় কুমারকেও অতিথি চরিত্রে দেখা যাবে। এর আগের ‘সিম্বা’তে রনবীর সিংকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন সিঙ্গাম।

আরো পড়ুনঃ
সুরিয়াবংশী মুক্তি: মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছেনা অক্ষয়ের এই সিনেমা
প্রেক্ষাগৃহ মালিকদের সাথে ‘সুরিয়াবংশী’ নির্মাতাদের দেন দরবার শুরু!
মহামারীর সময় আমি পাঁচটি সিনেমা সম্পন্ন করেছিঃ অক্ষয় কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ