‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক: চলতি বছরেই শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক

‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক

২০১৩ সালে মুক্তি পেয়েছিলো মেগাস্টার মোহনলাল অভিনীত মালায়ালাম সিনেমা ‘দৃশ্যাম’। বক্স অফিসে ব্যবসা সফল সিনেমাটি পরবর্তিতে হিন্দি সহ ভারতে আরো কয়েকটি ভাষায় পুননির্মিত হয়েছিলো। এরমধ্যে সিনেমাটির হিন্দি রিমেকে অভিনয় করেছিলেন অজয় দেবগন। এরপর চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিলো সিনেমাটির সুক্যুয়েল ‘দৃশ্যাম ২’। প্রথম পর্বের মত সিক্যুয়েলটিও জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হলে একাধিক ভাষায় রিমেকের ঘোষনা পাওয়া গিয়েছিলো। এরই ধারাবাহিকতায় শুরু হচ্ছে ‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক আর সিনেমাটির হিন্দি সংস্করণে থাকছেন অজয় দেবগন।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক এর কাজ আগামী ডিসেম্বর থেকে শুরু করছেন অজয় দেবগন। বর্তমানে অজয় দেবগন অভিনীত ‘মেডে’, ‘ময়দান’, ‘থ্যাঙ্ক গড’ এবং ওয়েব সিরিজ ‘রুদ্র’ নির্মানাধীন রয়েছে। একটি সুত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে নির্মানাধীন এই সিনেমাগুলোর কাজ শেষ হওয়ার পর ‘দৃশ্যাম ২’ সিনেমার জন্য শিডিউল দিয়েছেন এই তারকা। সে হিসেবে আগামী ডিসেম্বর থেকেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

এদিকে প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে ‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক পরিচালনা করছেন নির্মাতা অভিষেক পাঠাক। সিনেমাটির প্রথম পর্ব পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত, যিনি গত বছর মৃত্যু বরন করেছেন। প্রথম পর্বের মত এই পর্বেও অজয় দেবগন বিজয় সালগাঁওকর চরিত্রে অভিনয় করছেন। আর সাথে থাকছেন টাবু, শ্রিয়া শরণ এবং ঈশিতা দত্ত। প্রথম পর্ব যেখানে শেষ হয়েছিলো ঠিক সে জায়গা থেকেই শুরু হবে দ্বিতীয় পর্বের গল্প।

প্রসঙ্গত, অজয় দেবগন বর্তমানে ‘রুদ্র’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এই সিনেমার মাধ্যমে ওটিটি প্লাটফর্মে অভিষেক হতে যাচ্ছে এই তারকার। এরপর অজয় দেবগন মস্কোতে তার পরিচালিত ‘মেডে’ সিনেমার কিছু দৃশ্য চিত্রায়নের কাজে অংশ নিবেন। এদিকে ‘মেডে’ সিনেমার মস্কো শিডিউলের পর অজয় দেবগন অংশ নিবেন ‘ময়দান’ সিনেমার কাজে। আর ডিসেম্বরে ‘দৃশ্যাম ২’ এবং ‘থ্যাঙ্ক গড’ সিনেমাগুলোর কাজ একই সাথে করবেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

আরো পড়ুনঃ
মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শুরু হচ্ছেনা ‘দৃশ্যাম ২’ হিন্দি সংস্করন
‘দৃশ্যাম ২’ তেলুগু সংস্করন: ভেঙ্কেটেশ দাগ্গুবাতিকে নিয়ে শুরু হলো দৃশ্যধারন
দৃশ্যাম ২ রিভিউ

By নিউজ ডেস্ক

Related Posts