[ব্রেকিং] ‘বিক্রম ভেদা’ সিনেমার রিমেকে অভিনয় করছেন হৃত্বিক রোশান!

সম্প্রতি জানা গেছে তামিলের সুপারহিট ক্রাইম থ্রিলার ‘বিক্রম ভেদা’র রিমেক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আমির খান। এরপরই আলোচনা চলছিলো কে আসছেন আমিরের জায়গায় এই সিনেমায়। বলিউড হাঙ্গামার সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী এই সিনেমায় আমির খানের স্থলাভিষিক্ত হচ্ছেন হৃত্বিক রোশান। তবে এই সিনেমার অন্য চরিত্রে যথারীতি অভিনয় করছেন সাইফ আলী খান।

- Advertisement -

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে বলা হয় যে, কয়েক মাস থেকেই সিনেমাটির ব্যাপারে নির্মাতাদের কথা হচ্ছিলো হৃত্বিক রোশনের সাথে। অবশেষে সিনেমাটির জন্য ‘হ্যা’ বললেন এই তারকা। জানা গেছে আমির খানের সাথে আলাপের আগে থেকেই হৃত্বিকের সাথে কথা হচ্ছিলো সিনেমাটি নিয়ে। তখন হয়তো সবকিছু ঠিকঠাকমতো কাজ করেনি।

জানা গেছে, ‘বিক্রম ভেদা’র সিনেমা শুরু করার আগে হৃত্বিক ডিজনি+হটস্টারে তার ডিজিটাল অভিষেকের কাজটি সম্পূর্ণ করবেন। ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ের ব্যাপারে হৃত্বিকের আগ্রহ সবসময়। একজন স্টাইলিস্ট ব্যক্তিত্ব এবং একজন গ্যাংষ্টার – হৃত্বিকের জন্য যথোপযোগী একটা সমন্বয়।

- Advertisement -

‘বিক্রম ভেদা’ ছাড়াও হৃত্বিক এই মুহূর্তে তার সুপারহিরো ফ্রাঞ্চাইজি ‘কৃশ ৪’ এবং সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে। ‘বিক্রম ভেদা’ সিনেমাটি পরিচালনা করবেন এর মূল পরিচালক পুস্কার-গায়ত্রী।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ