শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!

শাহরুখ খান এবং এটলি

গুঞ্জন উঠার পর থেকেই আলোচনায় শাহরুখ খান এবং এটলি কুমারের নতুন সিনেমা। সম্প্রতি পুনের মেট্রো ষ্টেশনে সিনেমাটির দৃশ্যধারন শুরু পর থেকে সিনেমাটি নিয়ে চলছে জোর আলোচনা। এদিকে সিনেমাটির প্লট নিয়েও শোনা যাচ্ছে বিভিন্ন রকমের তথ্য। কিছু দিন আগে জানা গিয়েছিলো নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘মানি হেইস্ট’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। কিন্তু সম্প্রতি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে সিনেমাটি নিয়ে নতুন খবর। জানা গেছে প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে আলোচিত এই সিনেমা।

- Advertisement -

লেটসওটিটি’র প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে শাহরুখ খানকে নিয়ে এটলি কুমারের অ্যাকশন থ্রিলার সিনেমা। নিজেদের অতীত জীবনে ঘটে যাওয়া একটি ঘটনার প্রতিশোধ নিতে মেয়েদের দল তৈরি করেন শাহরুখ খান। শাহরুখ খানের গঠিত সেই দলে থাকছেন নয়নতারা, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা সহ আরো অনেকে। এই দলের সাহায্যে বড় একটি ডাকাতির পরিকল্পনা করতে দেখা যাবে বলিউড বাদশাকে। একটি প্রতিবেদনে আরো জানা গেছে সিনেমাটির সঙ্গীত পরিচালনায় রয়েছেন এ আর রহমান।

এদিকে সিনেমাটি নিয়ে ইতিমধ্যে অন্তর্জালে শুরু হয়েছে জল্পনা কল্পনা। নেটিজেনের কেউ কেউ বলছেন সিনেমাটি শাহরুখ খান অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’ এর মত হতে যাচ্ছে, যা এই সিনেমাটির মতই বক্স অফিসে ফ্লপ হতে চলেছে। আবার কেউ বলছেন সিনেমাটি ‘ধুম’ এবং ‘কিল বিল’ এর সংমিশ্রণ হবে।  তবে সিনেমাটি নিয়ে শাহরুখ খান বা এটলি কুমার কারো পক্ষ্য থেকেই কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। এত আলোচনার ভীরে এই সুপারস্টারের ভক্তরা এখন সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা অপেক্ষায় রয়েছেন।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে সিনেমাটির দৃশ্যধারনের কাজে গাড়ি রাখার অনুমতি চেয়ে দেওয়া একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চিঠিতে সিনেমাটির নাম উল্লেখ আছে ‘লায়ন’ আর সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রেড চিলিস ইন্টারন্যশনালের নাম রয়েছে। আর পরিচালক হিসেবে চিঠিতে উল্লেখ আছে এটলি কুমার। অন্যদিকে সিনেমাটির অভিনয় শিল্পী হিসেবে আছেন শাহরুখ খান এবং নয়নতারা। কিছুদিন আগে মেট্রো ষ্টেশনে শাহরুখ খানের সাথে নয়নতারা এবং প্রিয়ামনির ছবিও দেখা গেছে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমা ছাড়াও শাহরুখ খানের হাতে রয়েছে ‘পাঠান’ এবং বলিউডের আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত নতুন একটি সিনেমা। কিছুদিন আগে জানা গিয়েছে সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য শাহরুখ খানকে শুনিয়েছেন রাজু হিরানি। এটলি কুমারের সিনেমাটির কাজ শেষ করেই শাহরুখ খান রাজু হিরানির সিনেমার কাজ শুরু করবেন বলে জানা গেছে। এছাড়া সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে বলিউড বাদশাকে।

আরো পড়ুনঃ
প্রকাশ পেলো শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমার নাম! চিঠি ভাইরাল!
এবার একসাথে পর্দায় আসছেন থালাপাতি বিজয় এবং শাহরুখ খান
এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের সিনেমা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ