প্রকাশ পেলো শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমার নাম! চিঠি ভাইরাল!

প্রকাশ পেলো শাহরুখ খান

প্রায় তিন বছর বড় পর্দায় অনুপস্থিত বলিউড বাদশা শাহরুখ খান। তবে সাময়িক বিরতির পর আবারো দর্শক মাতাতে আসছেন এই তারকা। ইতিমধ্যে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজ শেষ করেছেন শাহরুখ খান। অন্যদিকে দক্ষিনের দুই নায়িকা নিয়ে সম্প্রতি পুনেতে এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন শাহরুখ খান। সিনেমা দুটির মধ্যে কোনটিরই আনুষ্ঠানিক ঘোষনা এখনো না পাওয়া গেলেও প্রকাশ পেলো শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমার নাম!

- Advertisement -

শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমাটির দৃশ্যধারনের কাজে গাড়ি রাখার অনুমতি চেয়ে দেওয়া একটি চিঠি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চিঠিতে সিনেমাটির নাম উল্লেখ আছে ‘লায়ন’ আর সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রেড চিলিস ইন্টারন্যশনালের নাম রয়েছে। আর পরিচালক হিসেবে চিঠিতে উল্লেখ আছে এটলি কুমার। অন্যদিকে সিনেমাটির অভিনয় শিল্পী হিসেবে আছেন শাহরুখ খান এবং নয়নতারা। কিছুদিন আগে মেট্রো ষ্টেশনে শাহরুখ খানের সাথে নয়নতারা এবং প্রিয়ামনির ছবিও দেখা গেছে।

তবে প্রকাশিত চিঠির সত্যতা নিয়ে কেউ কোন বিবৃতি দেয়নি, চিঠিটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চিঠিটি শেয়ার করে সবাই লিখছেন ‘লায়ন’ সিনেমার মাধ্যমেই ‘কিং অফ বলিউড’ খেতাবটি আরো একবার পুনরুদ্ধার করবেন শাহরুখ খান। একজন টুইটারে লিখেছেন, ‘এবার শাহরুখ বনাম শাহরুখের লড়াই দেখা যাবে। কিং অফ বলিউড হওয়ার লড়াইয়ে নিজের সাথেই লড়াই করছেন শাহরুখ খান।‘

- Advertisement -

এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। সিনেমাটিতে শাহরুখ খানের দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে।

প্রসঙ্গত, ‘পাঠান’ এবং এটলি কুমারের সিনেমা ছাড়াও শাহরুখ খানের হাতে রয়েছে বলিউডের আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত নতুন একটি সিনেমা। কিছুদিন আগে জানা গিয়েছে সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য শাহরুখ খানকে শুনিয়েছেন রাজু হিরানি। এটলি কুমারের সিনেমাটির কাজ শেষ করেই শাহরুখ খান রাজু হিরানির সিনেমার কাজ শুরু করবেন বলে জানা গেছে। এছাড়া সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে বলিউড বাদশাকে।

আরো পড়ুনঃ
এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের সিনেমা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত?
দক্ষিনের দুই নায়িকা নিয়ে এটলির সিনেমার কাজ শুরু করলেন শাহরুখ খান
এবার একসাথে পর্দায় আসছেন থালাপাতি বিজয় এবং শাহরুখ খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ